নরসিংদীর ১ কেন্দ্রে ভোট বাতিল

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৭ জানুয়ারি ২০২৪, ১০:৪১

অনিয়মের অভিযোগে নরসিংদী-৪ (মনোহরদী-বেলাব) আসনের একটি কেন্দ্রে ভোটগ্রহণ বাতিল করা হয়েছে।

বেলাবো উপজেলার সল্লাবাদ ইউনিয়নের ইব্রাহিমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে (কেন্দ্র নম্বর- ১৩৪) ব্যালটের ১২টি বইয়ে আগে থেকেই নৌকা প্রতীকের সিল দেওয়া ছিল। এটি দেখতে পাওয়ার সঙ্গে সঙ্গে এই কেন্দ্রের ভোট বাতিল করা হয়েছে। 

নরসিংদী জেলা প্রশাসক ড. বদিউল আলম এ তথ্য নিশ্চিত করেছেন।

এ আসনে নৌকা প্রতীকের প্রার্থী শিল্পমন্ত্রী অ্যাডভোকেট নুরুল মজিদ মাহমুদ হুমায়ূন। তার বিপরীতে স্বতন্ত্র প্রার্থী হয়েছেন পাঁচবারের উপজেলা চেয়ারম্যান ও নরসিংদী জেলা আওয়ামী লীগের উপদেষ্টা কমিটির সদস্য সাইফুল ইসলাম খাঁন বীরু।

স্থানীয়রা জানায়, শিল্পমন্ত্রী অ্যাডভোকেট নুরুল মজিদ মাহমুদ হুমায়ূনের ছেলে মঞ্জুরুল মজিদ মাহমুদ সাদী জোর করে ১২টি বইয়ে নৌকার সিল মারেন। সেটি দেখতে পেয়ে লোকজন বিক্ষুব্ধ হয় ও প্রশাসনকে জানায়। পরে প্রশাসনের লোকজন এসে ঘটনার সত্যতা পায়।

এ বিষয়ে জানতে অভিযুক্ত মঞ্জুরুল মজিদ মাহমুদ সাদীকে ফোন করা হলেও তিনি ফোন ধরেননি।

তবে, নিজের ফেসবুক অ্যাকাউন্টে লাইভে এসে তিনি বলেন, 'আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করা হয়েছে। খুবই পরিকল্পিতভাবে গুজব ছড়ানো হচ্ছে। আমি নাকি গ্রেপ্তার হয়েছি, এই করেছি, সেই করেছি। আওয়ামী লীগের বিশাল কর্মী বাহিনী রয়েছে, ছাত্রলীগের কর্মী বাহিনী রয়েছে। তারা সবাই আপনাদের পাশে আছে। আমরা বিশাল সুষ্ঠু নির্বাচনের লক্ষ্যে কাজ করছি। কেউ গুজবে কান দেবেন না। আমরা কারচুপি করি নি।'

আজ রোববার সকাল ৮টার ভোটগ্রহণ শুরুর পরপরই ভোটগ্রহণ স্থগিত হয়। নরসিংদী-৪ আসনে ভোটার সংখ্যা ৪ লাখ ২ হাজার ৬১০ জন।

এবিএন/জেডি

এই বিভাগের আরো সংবাদ