আজকের শিরোনাম :

আগামী ৭ জানুয়ারি নির্বাচন হবে উৎসবমুখর পরিবেশে : নৌ প্রতিমন্ত্রী

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৪ জানুয়ারি ২০২৪, ১৭:১৮

নৌ প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি বলেছেন, আগামী ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন হবে উৎসবমুখর পরিবেশে। ১৫ বছর ধরে আমি আপনাদের আমানত নিয়ে চিন্তিত আছি সেই আমানত যেন খেয়ানত না হয়। ২০০৮ সালে আপনাদের পবিত্র আমানত ভালবাসা ও স্নেহ দিয়ে আমাকে বেঁধে রেখেছেন এবং বিপুল ভোটে বিজয়ী করেছেন। আমি সংসদ সদস্য হয়ে আপনাদের সেই আমানত রক্ষা করার চেষ্টা করছি। তারই ধারাবিহকতায় আগামী ৭ জানুয়ারি নির্বাচনে আপনাদের সরব উপস্থিতি আমাকে আবারো বিজয়ী করবে ইনশাল্লাহ। 

তিনি বলেন, আমরা খেলার জন্য উপস্থিত ছিলান কিন্তুু বিএনপি মাঠ ছেড়ে পালিয়েছে। এখন জাতীয় ভাবে অপরাজিত চ্যাম্পিয়ন শেখ হাসিন। দেশে এখন শেখ হাসিনার প্রতিদ্বন্দ্বী কেউ নাই, তিনি অপ্রতিদ্বন্দ্বি। শেখ হাসিনার প্রতিদ্বন্দ্বী হলেন আন্তর্জাতিক সাম্রাজ্যবাদী।
 
তিনি আরো বলেন, বাংলাদেশ আওয়ামী লীগকে নিয়ে কেউ যেন খেলতে না আসে, খেলা হবে, আন্তর্জাতিক খেলায় জিতবে বাংলাদেশ আর বাংলাদেশের লিওনেল মেসি হলেন বঙ্গবন্ধু কন্যা জন নেত্রী শেখ হাসিনা। তিনি বাংলাদেশের নেত্রী থেকে বিশ^নেত্রীতে পরিণত হয়েছেন।  তার সাহসিকতা ও বলিষ্ট নেতৃত্বের কারনে বিশে^র দরবারে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল হয়েছে। শেখ হাসিনা বোচাগঞ্জের মানুষকে সন্মানিত করেছেন। একই প্রধানমন্ত্রীর মন্ত্রীসভায় পিতা এবং পুত্র মন্ত্রী হিসেবে বাংলাদেশের ইতিহাসে আর কেউ নেই। যা তিনি আমার মরহুম পিতা সাবেক প্রতিমন্ত্রী আব্দুর রৌফ চৌধুরী ও বর্তমানে আমাকে দিয়েছেন।

গতকাল ৪ জানুয়ারি বৃহস্পতিবার সকাল ১১টায় শেখ রাসেল মিনি স্টেডিয়াম বড়মাঠে বোচাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের আয়োজনে নৌর্কা মার্কার প্রার্থী নৌ প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরীর বিশাল নির্বাচনী সভায় তিনি একথা বলেন। উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু সৈয়দ হোসেন এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ আফছার আলীর সঞ্চালনায় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারন মোঃ আলতাফুজ্জামান মিতা, যুগ্ন সাধারন সম্পাদক মোঃ ফারুকুজ্জামান চৌধুরী মাইকেল, সেতাবগঞ্জ পৌরসভা মেয়র মোঃ আসলাম, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুস সবুর, মোঃ জাফরুল্লাহ, নঈমউদ্দীন শাহ, যুগ্ম সম্পাদক আবু তাহের মোঃ মামুন, অধ্যক্ষ সুব্রত কুমার অধিকারী, মোঃ শামীম আযাদ, সাংগঠনিক সম্পাদক মোঃ জুলফিকার হোসেন, উপজেলা কৃষক লীগের সভাপতি মোঃ মাইনউদ্দীন আহম্মেদ, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ আশরাফ আলী তুহিন, উপজেলা ছাত্রলীগের সভাপতি দেলোওয়ার হোসেন বিপুল প্রমুখ। 

উক্ত নির্বাচনী সভায় বিভিন্ন ইউনিয়ন ও পৌর আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।  

এবিএন/মোঃ সাজ্জাদুল আযম/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ