আজকের শিরোনাম :

বাংলাদেশের নারী সমাজ সর্বক্ষেত্রে এগিয়ে যাচ্ছে : নৌ প্রতিমন্ত্রী

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৩ জানুয়ারি ২০২৪, ১১:৩০

নৌ প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি বলেছেন, নারীদের জীবনমান উন্নয়নে দিনরাত কাজ করে যাচ্ছেন আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। নারীরা এখন আর ঘড়ে বসে থাকছে না। তারাও পুরুষের সাথে সমঅধিকারে কাজ করছে, সেনা, বিমান, রেল ও নৌ বাহিনীর মত অনেক বাহিনীতে নারীরা সুনামের সাথে কাজ করছে।  তিনি আরো বলেন, বাংলাদেশের গার্মেন্টস শিল্পকে বাঁচিয়ে রেখেছে আমার মা বোনেরা। প্রাইমারি শিক্ষা ব্যবস্থায় নারী শিক্ষকদের  ভুমিকা প্রসংসনীয়, প্রাইমারির কমলমতি শিক্ষার্থীদের মায়ের আদরে যতœ করে পাঠদান করাচ্ছে তারা। দেশে সর্বক্ষেত্রে নারীর অগ্রযাত্রা আর কেউ রুখতে পারবেনা। আজকের এই পথসভা প্রমান করে যে সেতাবগঞ্জ পৌরসভায় নারী জাগরন সৃষ্টি হয়েছে। তিনি আরো বলেন, আগামী ৭ জানুয়ারির নির্বাচনে আমাদের নারীরাই উৎসবমুখর পরিবেশে ভোট কেন্দ্রে যাবে।  

গতকাল ২ জানুয়ারি মঙ্গলবার সকাল ১১টায় সেতাবগঞ্জ পৌর আওয়ামী লীগের আয়োজেন ৭নং ওয়ার্ড স্টেশনপাড়া ঈদগাঁও মাঠে এক পথসভায় প্রধান অতিথির বক্তব্যে নৌকা মার্কার প্রার্থী নৌ প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী একথা বলেন। সেতাবগঞ্জ পৌর  আওয়ামী লীগের সভাপতি লিয়াকত আলী সভাপতিত্বে ও সাধারন সম্পাদক খন্দকার নুরে আলম কায়ছার এর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সেতাবগঞ্জ পৌরসভার মেযর মোঃ আসলাম। 

এ সময় বোচাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু সৈয়দ হোসেন, পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ মাহবুব খাঁন, যুগ্ম সম্পাদক মোর্শেদ মতিন চৌধুরী, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ মোশারফ হোসেন প্রমুখ। 

এবিএন/মোঃ সাজ্জাদুল আযম/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ