জনগণের ভোটের অধিকার ফিরিয়ে এনেছেন শেখ হাসিনা : আমির হোসেন আমু

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০১ জানুয়ারি ২০২৪, ১৩:৩৮

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে ঝালকাঠি- ২ আসনের নৌকার প্রার্থী ও আওয়ামী লীগের উপদেষ্টা ম-লীর সদস্য আমির হোসেন আমু এমপি বলেছেন, সকল ষড়যন্ত্র মোকাবেলা করে জনগণের ভোটের অধিকার ফিরিয়ে এনেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। নির্বাচনের বিরুদ্ধে নানা ষড়যন্ত্র চলছে। এ দেশের গণতন্ত্রকামী জনগণ তা রুখে দেবে। ভোটের দিন ভোটকেন্দ্রে গিয়ে দেশের উন্নয়নের কথা চিন্তা করে শেখ হাসিনাকে ফের ক্ষমতায় আনতে তাঁর দলের প্রার্থীকে ভোট দিন।

গতকাল রোববার (৩১ ডিসেম্বর) দুপুরে সোয়া ১২টার দিকে) ঝালকাঠির নলছিটি উপজেলার দপদপিয়া ইউনিয়ন পরিষদ চত্বরে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ওই ইউনিয়নের নির্বাচন পরিচালনা কমিটির সদস্যদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন। তিনি আরও বলেন, আমাদের দলীয় নেতা-কর্মীরা ও এ সরকারের আমলের সুবিধাভুগী শ্রেণির জনগণ ভোটকেন্দ্রে গেলেই ভোটার উপস্থিতির সংখা শতকরা ৬০ ভাগ ছাড়িয়ে যাবে। এরপর সাধারণ ভোটারাতো রয়েছেনই। তাই সকলের ভোটকেন্দ্রে উপস্থিত হওয়াটাই প্রধান কাজ। আপনারা বিশ^বাসীকে প্রমাণ করে দিতে পারবেন জনগণ স্বতঃস্ফূর্তভাবে ভোটে অংশ নিয়ে তাদের পছন্দের সরকার গঠন করেছে। শেখ হাসিনার সরকার জনগণের ভোটে বিশ^াসী। এজন্য এদলটি ভোটে অংশগ্রহণে বিশ^াসী। অপর দিকে একটি দল নির্বাচনে ভয় পেয়ে তা বানচাল করতে নানা ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। এ দেশের গণতন্ত্রকামী জনগণ তা ষড়যন্ত্র সফল হতে দেবে না। সভায় অন্যদের  বক্তব্য রাখেন, ঝালকাঠি জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মোহাম্মদ শাহআলম, দপদপিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সোহরাব হোসেন বাবুল মৃধা প্রমুখ।  

এ দিন তিনি দপদপিয়া ও কাঠেরঘর এবং নলছিটি শহরের বাসস্ট্যান্ড এলাকায় ব্যাপক গণসংযোগ করেন। পরে তিনি উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে দলীয় নেতা-কর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন। 

এবিএন/কায়কোবাদ তুফান/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ