আজকের শিরোনাম :

ডোমারে এ-ওয়ান ইসলামিক এডুকেশন স্কুলের উদ্বোধন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ৩০ ডিসেম্বর ২০২৩, ১৩:১৩

জেলার ডোমারে আনন্দ ও উৎসবমুখর পরিবেশের মধ্য দিয়ে  এ-ওয়ান ইসলামিক এডুকেশন নামে ইংলিশ ভার্সনের স্কুলের উদ্বোধন  করা হয়েছে। 
বৃহস্পতিবার দুপুরে উপজেলার ভূমি অফিস সংলগ্ন এলাকায় স্কুলটির নিজস্ব ক্যাম্পাসে এই উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

ডোমার কেন্দ্রিয় জামে মসজিদের খতিব মুফতি মাহমুদ বিন আলমের সভাপতিত্বে ও প্রতিষ্ঠাতা পরিচালক মুফতি রহমত উল্লাহ আনছারীর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নীলফামারী-১ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আফতাব উদ্দিন সরকার। এ সময় ভাইস চেয়ারম্যান আব্দুল মালেক সরকার, গণেশ কুমার আগরওয়ালা ও স্কুলের পরিচালনা পরিষদের সভাপতি শিক্ষক রবিউল ইসলাম বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, আধুনিক ও যুগোপযোগী সমাজ তৈরীতে ইংরেজী শিক্ষার বিকল্প নাই। একটি আদর্শ জাতি গঠনে শিক্ষিত মানুষের মূল্য অপরিসীম, তেমনি একটি উন্নত দেশ গঠনে ইংরেজী শিক্ষায় শিক্ষত হওয়াও জরুরী।

প্রতিষ্ঠাতা পরিচালক মুফতি রহমত উল্লাহ বলেন,স্কুল ও মাদরাসা শিক্ষা ব্যবস্থাকে সমন্বিত করে একটি যুগপোযোগী শিক্ষা ব্যবস্থা গড়ে তোলায় এই স্কুলের লক্ষ।

উল্লেখ্য, প্রায় অর্ধ শতাধিক ছাত্র/ছাত্রী নিয়ে ২০২৪ সাল থেকে প্লে নার্সারি, কেজি, ওয়ান, টু ও থ্রি এই  ৩টি শ্রেণীর কার্যক্রম নিয়ে স্কুলটি যাত্রা শুরু করবে।

এবিএন/মোঃ আব্দুল্লাহ আল মামুন/জসিম/গালিভ

এই বিভাগের আরো সংবাদ