শিবপুরে স্বতন্ত্র প্রার্থীর পথসভা ও উঠান বৈঠক

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ৩০ ডিসেম্বর ২০২৩, ১১:৪০

সংসদীয় আসন ২০১ নরসিংদী-৩ শিবপুর আসনে স্বতন্ত্র সংসদ সদস্য ঈগল মার্কার প্রার্থী ও সাবেক স্বতন্ত্র এমপি সিরাজুল ইসলাম মোল্লার সমর্থনে বৃহস্পতিবার শিবপুর উপজেলার সাধারচর ইউনিয়নের, দক্ষিণ সাধারচর বাজার, বন্যার বাজার, সাবেক সচিব নুরুজ্জামান ভূইঁয়া উচ্চ বিদ্যালয়ে বিকাল ৩টা থেকে পর্যায়ক্রমে পথসভা ও উঠান বৈঠক করেন।

ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড থেকে সিরাজুল ইসলাম মোল্লার ঈগল মার্কার সমর্থনে একাধিক  মিছিল এসে  পথসভা ও  উঠান বৈঠকে  যোগদান করে। সিরাজুল ইসলাম মোল্লাার ঈগল মার্কার পক্ষে জনসভায় রূপান্তরিত হয়। 
 
সাধারচর ইউনিয়ন পরিষদের চেয়াররম্যান আলহাজ্ব মোর্শেদ আলম এর সভাপতিত্বে  প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাবেক এমপি আলহাজ সিরাজুল ইসলাম মোল্লা, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি আলমগীর হোসেন আঙ্গুর মৃধা, আব্দুল হাই মাস্টার, উপজেলা  মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শরমীন সুলতানা, ডাক্তার তপন, সাধারচর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান জহিরুল হক ও স্থানীয় আওয়ামী লীগের দলীয়  নেতৃবৃন্দ, কর্মী সমর্থক ও ভক্তবৃন্দেরা মিছিলটি  জনসমুদ্রে পরিনত করেন। 

সাবেক স্বতন্ত্র এমপি সিরাজুল ইসলাম মোল্লা বলেন, আমি  এবাও  এমপি নির্বাচিত হলে শিবপুরে ব্যাপক উন্নয়ন হবে এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শিবপুরে অসমাপ্ত সকল কাজ সমাপ্ত করতে সকল নেতাকর্মীদেরকে ভোট কেন্দ্রে সাধারণ ভোটারদেরকে নিয়ে গিয়ে র্নিভয়ে ভোট দেওয়ার আহবান জানান।

এবিএন/আনোয়ার হোসেন স্বপন/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ