আজকের শিরোনাম :

নোয়াখালী-৩ আসনে নৌকা ও স্বতন্ত্রের সমর্থকদের মধ্যে হামলা, আহত ১০

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ৩০ ডিসেম্বর ২০২৩, ১০:১১

নোয়াখালী-৩ (বেগমগঞ্জ) আসনে নৌকার কর্মীদের বিরুদ্ধে ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মিনহাজ আহমেদ জাবেদের গাড়িবহরে হামলার অভিযোগ উঠেছে। এই ঘটনায় ভোটারদের মধ্যে আতঙ্ক বিরাজ করছে।

শুক্রবার (২৯ ডিসেম্বর) সন্ধ্যা ৭টার দিকে উপজেলার একলাশপুর ইউনিয়নের গাবুয়া বাজারে এ ঘটনা ঘটে।

এ সময় স্বতন্ত্র প্রার্থীর গাড়িবহরের একটি মাইক্রোবাস ছাড়াও বেসরকারি টেলিভিশন চ্যানেল এটিএন বাংলার একটি গাড়িতে হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটে।

হামলায় এটিএন বাংলার রিপোর্টার নাজিবুর রহমান ও ক্যামেরাপার্সন এহসানুল গনি স্বজনসহ অন্তত ১০ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে ৮ জন স্বতন্ত্র প্রার্থী জাবেদের কর্মী বলে দাবি তার। আহতদের মধ্যে  পাঁচজনকে বেগমগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়।

স্থানীয়রা জানিয়েছেন, সন্ধ্যায় একলাশপুর বাজারে নৌকার প্রার্থী মামুনুর রশিদ কিরনের পূর্বনির্ধারিত পথসভা ছিল। সেখানে নেতাকর্মীরা জড়ো হচ্ছিল। একই সময় পার্শ্ববর্তী গাবুয়া বাজারে গণসংযোগ করেন ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মিনহাজ আহমেদ জাবেদ।

এসময় গাবুয়া বাজারে নৌকা ও স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের মধ্যে বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে নৌকার কর্মীরা জাবেদের গাড়িবহরের একটি মাইক্রোবাস ও বেসরকারি টেলিভিশন এটিএন বাংলার একটি গাড়িতে হামলা ভাঙচুর করে। এ সময় এটিএন বাংলার রিপোর্টার নাজিবুর রহমান ও ক্যামেরাপার্সন এহসানুল গনিসহ উভয় পক্ষের অন্তত ১০ জন আহত হন।

খবর পেয়ে বেগমগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার নাজমুল হাসান রাজীব ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মহিনুল হাসান ঘটনাস্থলে যান।

এ সময় তারা ভিডিও ফুটেজ দেখে ঘটনার সাথে জড়িতদের আইনের আওতায় আনা হবে বলে জানান। এ ঘটনায় এটিএন বাংলার পক্ষ থেকে থানায় সাধারণ ডায়রি করা হয়েছে।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ