নলছিটিতে জাল টাকাসহ কারারক্ষী গ্রেফতার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৯ ডিসেম্বর ২০২৩, ১৮:৫৯

ঝালকাঠির নলছিটিতে জাল টাকাসহ মো. জাফর নামে এক কারারক্ষীকে আটক করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী। বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) বিকেলে সাড়ে ৪টার দিকে) উপজেলার আমিরাবাদ বাজার এলাকায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে গ্রেফতার করে। 

এ সময় তার দেহ তল্লাশি করে ৫০০ টাকার ছয়টি  এবং ১০০০ টাকার দুইটি জাল নোটসহ ৫০০০ টাকার জাল নোট উদ্ধার করেছে পুলিশ। গ্রেফতার কারারক্ষী মো. জাফর ঝালকাঠি জেলা কারাগারের কারারক্ষী। তিনি(ওই কারারক্ষী ) বরিশাল কোতয়ালী থানার চ-িপুর গ্রামের মহব্বত আলীর ছেলে। 

পুলিশসূত্রে জানা গেছে, জাল টাকা দিয়ে আমিরাবাদ বাজারের আকন ট্রেডার্সে ওই দিন বিকেলে মালামাল কিনতে গেলে দোকানী রেদোয়ান আকনের সন্দেহ হয়, তাকে  জাল টাকা দেওয়া হয়েছে। এ সময় জাফরকে দোকানে বসিয়ে রেখে নলছিটি থানায় খবর দেওয়া হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে কারারক্ষী জাফরকে গ্রেফতার করে এবং জাল টাকা উদ্ধার করে। 

নলছিটি থানার ওসি মো. মুরাদ আলী জানান, জাল টাকাসহ ঝালকাঠি জেলা কারগারের কারারক্ষী মো. জাফরকে এলাবাসীর সহায়তায় গ্রেফতার করা হয়েছে। গ্রেফতার কারারক্ষী পুলিশের কাছে স্বীকার করেছে, কারাগারে থাকা আসামীদের কাছ থেকে তিনি ওই জাল টাকা সংগ্রহ করেছেন।  এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এবিএন/কায়কোবাদ তুফান/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ