আমরা জনগণের সেবক : ধামরাই নির্বাহী কর্মকর্তা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৯ ডিসেম্বর ২০২৩, ১৫:২৫

আমরা জনগণের সেবক, সেবাগ্রহীতাকে আমরা সর্বোচ্চ সম্মান প্রদর্শন করে সেবা দিবো। আমরা যদি সেবা নাও দিতে পারি তথাপি তাকে সম্মানের সহিত তার সেবা না পাওয়ার কারণ উত্থাপন করবো, আমরা তাদের ভালো আচরণ সরবরাহ করবো। ধামরাইয়ে ইউএনও হিসেবে নতুন যোগদান করেই উপজেলা প্রশাসনের এক মতবিনিময় সভায় এসব কথা বলেন।

গত সোমবার (১১ ডিসেম্বর) সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায়  উপস্থিত ছিলেন ধামরাই উপজেলা সহকারী কমিশনার ভূমি ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সুচি রানী সাহা, ধামরাই উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান এডভোকেট সোহানা জেসমিন মুক্তা, ভাইস চেয়ারম্যান সিরাজ উদ্দিন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা নুর রিফফাত আরা, উপজেলা সমাজসেবা অফিসার এস এম হাসানসহ উপজেলা প্রসাশনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ।

ধামরাইয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে যোগদান করেন তাজওয়ার আকরাম সাকাপি ইবনে সাজ্জাদ। তিনি পূর্বের নির্বাহী কর্মকর্তা হোসাইন মোহাম্মদ হাই জকীর স্থলাভিষিক্ত হন।

ছাত্র জীবনে তিনি পাবনা ক্যাডেট কলেজ থেকে এসএসসি ও এইচএসসি পাশ করেন। এরপর ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগ থেকে স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করেন। ৩৩তম বিসিএস প্রশাসন ক্যাডারে যোগদান করেন। 

কর্মজীবনে তিনি সহকারী কমিশনার(ভূমি) হিসেবে ঢাকার আশুলিয়া থানায় কর্মরত ছিলেন। সর্বশেষ গাজীপুরের কালিয়াকৈর উপজেলা নির্বাহী কর্মকর্তার দায়িত্ব পালন করেন।

এবিএন/কুমার সপ্তর্ষি রায়/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ