আজকের শিরোনাম :

গৌরীপুরে বিদ্যুৎস্পৃষ্টে বাকপ্রতিবন্ধী বাবা-মেয়ের মৃত্যু

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৮ ডিসেম্বর ২০২৩, ১৬:০৩

ময়মনসিংহের গৌরীপুরে ৪নং মাওহা ইউনিয়নের ধারাকান্দি গ্রামে বুধবার (২৭ ডিসেম্বর) বিকালে বিদ্যুৎস্পৃষ্টে বাকপ্রতিবন্ধী শফিকুল ইসলাম (৪০) ও তার শিশু কন্যা হৃদিমনি (৭) মারা গেছে। বাড়ির পাশে পুকুরে মটারে পানির সেচ দিতে গিয়ে তারা বিদ্যুৎস্পৃষ্ট হয়।

প্রতিবেশিরা জানায়, দুর্ঘটনার দিন  বিকালে পুকুরে পানির সেচ দিচ্ছিলেন শফিকুল ইসলাম। এ সময় তাঁর শিশু কন্যা হৃদিমনি মটারের বিদ্যুতের তাঁর স্পর্শ করলে সে বিদ্যুৎস্পৃষ্ট হয়। শফিকুল তাকে উদ্ধার করতে গেলে সেও বিদ্যুৎস্পৃষ্ট হয়। প্রতিবেশিরা তাদের উদ্ধার করে গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। হৃদিমনি ধারাকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির শিক্ষার্থী।

জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডা. ফারজানা বিনতে মজিদ জানান, হাসপাতালে আসার আগেই বাবা-মেয়ের মৃত্যু হয়েছে।  ৪নং মাওহা ইউনিয়নের সাবেক সফল চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নূর মোহাম্মদ কালন মাস্টার বলেন, মেয়ের বাবা একজন বাকপ্রতিবন্ধী হওয়ায় তার  আত্মচিৎকার কেউ শোনতে পায়নি।

মেয়েকে বাঁচাতে গিয়ে বাকপ্রতিবন্ধী বাবা শফিকুল ইসলাম নিজেও মারা গেছেন।

বাবা-মেয়ের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন ময়মনসিংহের বিশিষ্ট লেখক সাংবাদিক মোহাম্মদ সাইফুল আলম। তিনি শোক বার্তায় বলেন, ঘটনাটি অত্যন্ত হৃদয়বিদারক ও মর্মান্তিক। আমি তাদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছি এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাই। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

এবিএন/মোহাম্মদ সাইফুল/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ