আজকের শিরোনাম :

প্রধানমন্ত্রীর নির্বাচনী সভাস্থল কানায় কানায় পূর্ণ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৬ ডিসেম্বর ২০২৩, ১২:৫৬

সকালেই কানায় কানায় পূর্ণ হয়েছে প্রধানমন্ত্রীর নির্বাচনী সভাস্থল তারাগঞ্জ ডিগ্রি কলেজ মাঠ। তিল ধারণের মতো জায়গা নেই। এই মাঠেই রংপুর-২ (বদরগঞ্জ-তারাগঞ্জ) আসনের আওয়ামী লীগের মনোনীত নৌকার প্রার্থী আবুল কালাম মো. আহসানুল হক চৌধুরী ডিউকের নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে বক্তব্য রাখবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রধানমন্ত্রীর বক্তব্য শোনার জন্য মাঠে মঙ্গলবার (২৬ ডিসেম্বর) সকাল ৮টা থেকে ৯টার মধ্যেই প্রবেশ করেছেন আওয়ামী লীগের নেতাকর্মী ও সাধারণ মানুষ। ইতোমধ্যে পবিত্র কোরআন তেলোয়াত ও গীতাপাঠের মধ্য দিয়ে আনুষ্ঠানিকভাবে নির্বাচনী সভা শুরু হয়েছে। এখন বক্তব্য রাখছেন স্থানীয় নেতারা।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বেলা সাড়ে ১১টায় মাঠে উপস্থিত হয়ে বক্তব্য দেবেন।

সভাস্থলে দেখা যায়, সকাল থেকে সভাস্থলের আশপাশে নেতা-কর্মীরা আসতে শুরু করেন এবং কে কত আগে মাঠে প্রবেশ করে সেই চেষ্টা করেন নেতাকর্মীরা।

আব্দুল মমিন নামে এক আওয়ামী লীগ কর্মী বলেন, তিনিসহ অনেকেই সকাল সাড়ে ৮টার দিকে জনসভাস্থলে উপস্থিত হয়েছেন। দেরি হলে ঢুকতে পারবেন না, এই আশঙ্কায় তাড়াতাড়ি এসেছেন তারা।

ছাত্রলীগের কর্মী বশির আহমেদ ইমন বলেন, তিনিও সকাল ৯টা থেকে সমাবেশস্থলে নেতা-কর্মীদের সঙ্গে অবস্থান করছেন।

মহিলা নেত্রী পারভীন আক্তার বলেন, সকালে এসেছেন, সামনের দিকে বসার জন্য। তারপরও একটু দেরি হওয়ায় পিছনে বসতে হয়েছে।

আওয়ামী লীগের নেতাদের সঙ্গে কথা বলে জানা গেছে, এবার তারাগঞ্জের নির্বাচনী প্রচারণার এই পথসভায় সর্বাধিক মানুষের উপস্থিতি ঘটেছে। এখনো নেতাকর্মী ও সাধারণ মানুষ সভাস্থলে আসছেন। যদিও সভাস্থলে কোনো জায়গা নেই। ইতোমধ্যে প্রবেশ গেট বন্ধ করে দিয়েছে। বাহিরে হাজার হাজার নেতাকর্মী ও সাধারণ মানুষ অবস্থান করছেন। এখন শুধু প্রধানমন্ত্রীর আগমনের অপেক্ষায়।

প্রধানমন্ত্রীর তারাগঞ্জের নির্বাচনী পথসভা শেষ করে মিঠাপুকুর উপজেলার জায়গীরে পথসভায় বক্তব্য রাখার কথা রয়েছে। এরপর তিনি শ্বশুরবাড়ি পীরগঞ্জের ফতেহপুর জয় সদনে যাবেন। সেখানে তিনি বিকেল ৩টায় পীরগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে রংপুর-৬ আসনের নৌকার প্রার্থী স্পীকার ড. শিরীন শরমিন চৌধুরীর নির্বাচনী জনসভায় বক্তব্য রাখবেন।

এবিএন/এসএ/জসিম

এই বিভাগের আরো সংবাদ