আজকের শিরোনাম :

আত্রাইয়ে ৫ যুবক ও চুরির অভিযোগে ৪ চোর গ্রেফতার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৫ ডিসেম্বর ২০২৩, ১৫:১৯

নওগাঁর আত্রাইয়ে অশ্লীল ছবি তৈরির অভিযোগে ৫ যুবককে আটক করেছে র‌্যাব-৫ নাটোর ক্যাম্পের সদস্যরা। গত শনিবার সন্ধ্যায় উপজেলার সমসপাড়া বাজার থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলো মহোনঘোষ গ্রামের রতন (৩৫), সমসপাড়া গ্রামের বিনয় কুমার হাওলাদার (৩২), ইসলামপুর গ্রামের রাসেল আলী (২০), তেজনন্দি গ্রামের মাসিদুল ইসলাম (৩৩) ও হিঙ্গুলকান্দি গ্রামের ওমর ফারুক (২৪)। তারা সকলেই সমসপাড়া বাজারের কম্পিউটার ব্যবসায়ী।

জানা যায়, আটককৃতরা দীর্ঘদিন থেকে তাদের কম্পিউটারে পর্ণোগ্রাফি (অশ্লীল ছবি) তৈরি করে এলাকার যুবসমাজকে বিপথগামী করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫ নাটোর ক্যাম্পের সদস্যরা গত শনিবার সন্ধ্যায় অভিযান চালিয়ে তাদের আটক করে থানা পুলিশে সোপর্দ করেন। 

আত্রাই থানার ওসি (তদন্ত) লুৎফর রহমান বলেন, আটককৃতদের বিরুদ্ধে র‌্যাব-৫ নাটোর ক্যাম্পের এসআই মো. বুলবুল বাদি হয়ে আত্রাই থানায় একটি মামলা রুজু করেছেন। গতকাল রোববার তাদরেকে নওগাঁ জেল হাজতে প্রেরণ করা হয়েছে। 

এদিকে শনিবার দিবাগত রাতে অভিযান চালিয়ে আত্রাই থানা পুলিশ আন্ত:জেলা চোর চক্রের ৪ সদস্যকে আটক করেছে। আটকৃতরা হলো পাবনা জেলার আটঘরিয়া উপজেলার উত্তরচক কলেজপাড়া গ্রামের রফিকুল ইসলাম (২৫), আত্রাই উপজেলার ভরতেঁতুলিয়া গ্রামের মিলন মৃধা (৩৫), বিহারীপুর গ্রামের রঞ্জু শেখ (৩৫) ও একই গ্রামের আতিকুল ইসলাম (২১)।  

আত্রাই থানার ওসি (তদন্ত) লুৎফর রহমান বলেন, তাদের কাছ থেকে চোরাই সন্দিগ্ধ দুইটি ভ্যান উদ্ধার করা হয়েছে। এলাকার গরু ছাগলসহ বিভিন্ন চুরির সাথে তাদের সম্পৃক্ততা আছে কি না তা খতিয়ে দেখা হচ্ছে। আমাদের ধারণা তারা সঙ্গবদ্ধ আন্তঃজেলা চোর চক্রের সদস্য বলে। এদের বিরুদ্ধে আত্রাই থানায় মামলা হয়েছে।

এবিএন/রুহুল আমিন/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ