আজকের শিরোনাম :

নোয়াখালী-২ : হত্যার হুমকির প্রতিবাদে নৌকা প্রার্থীর সংবাদ সম্মেলন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৪ ডিসেম্বর ২০২৩, ২০:৩৫

হত্যার হুমকি ও মিথ্যা অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন নোয়াখালী-২ (সেনবাগ-সোনাইমুড়ী আংশিক) আসনের নৌকার প্রার্থী মোরশেদ আলম এমপি।

রোববার (২৪ ডিসেম্বর) দুপুরে জেলার চৌমুহনী বাজারের মোরশেদ আলম কমপ্লেক্সে নিজ কার্যালয়ে সংবাদ সম্মেলন করেন তিনি।

তিনি বলেন, স্বতন্ত্র প্রার্থী আতাউর রহমান ভূঁইয়া মানিক হাওয়া ভবনের লোক। বিএনপি নেতা আবদুর রহমান কিছু দিন আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে প্রাণনাশের হুমকি দিয়েছেন। এ জন্য সে তিন-চার মাস জেল খেটে বের হয়। সে কুখ্যাত ডাকাত ছিল। সে তমা মানিকের ডান হাত। তার বাড়িতে নিজের লোকজন দিয়ে হামলার নাটক সাজিয়ে বিএনপিকে কাছে টানার চেষ্টা করছে।

নৌকার প্রার্থী মোরশেদ আলম অভিযোগ করে বলেন, জাহাঙ্গীর আলম মানিক উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। আমি হলাম উপজেলা আওয়ামী লীগের সভাপতি এবং শেখ হাসিনার নৌকার প্রার্থী। আমার সাধারণ সম্পাদক নৌকার জন্য কাজ না করে স্বতন্ত্রের জন্য কাজ করছে। সে আমাকে রক্তাক্ত করে বঙ্গোপসাগরে ফেলে দেওয়ার হুমকি দিয়েছে। আমি জেলা রিটার্নিং কর্মকর্তা বরাবর লিখিত অভিযোগ দিয়েছি।

সুষ্ঠু নির্বাচনের পরিবেশ বজায় রাখতে এসব ঘটনার তীব্র প্রতিবাদ জানান সংসদ সদস্য মোরশেদ আলম।

উল্লেখ্য, নোয়াখালী-২ (সেনবাগ-সোনাইমুড়ী) আসনে মোট সাতজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। তারা হলেন আওয়ামী লীগের প্রার্থী মোরশেদ আলম (নৌকা), স্বতন্ত্র মোহা. আতাউর রহমান ভূঁইয়া (কাঁচি), জাসদের নাইমুল আহসান (মশাল), বাংলাদেশ ন্যাশনালিস্ট ফ্রন্টের মোহাম্মদ আবুল কালাম আজাদ (টেলিভিশন), বাংলাদেশ সাংস্কৃতিক মুক্তিজোটের রবিউল হোসাইন (ছড়ি), জাতীয় পার্টির তালেবুজ্জামান (লাঙ্গল) ও বাংলাদেশ কল্যাণ পার্টির কাজী সরওয়ার আলম (হাতঘড়ি)। এই আসনে মোট ভোটকেন্দ্র রয়েছে ১৪৯টি এবং মোট ভোটার সংখ্যা ৩ লাখ ৬০ হাজার ৪৬৪ জন।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ