আজকের শিরোনাম :

মদনে গানের আসরে চেয়ারে বসা নিয়ে সংঘর্ষে নিহত ১, আহত ৩০

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২২ ডিসেম্বর ২০২৩, ১৬:৩০

নেত্রকোনার মদনে গানের আসরে চেয়ারে বসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে জুয়েল (৩৫) নামে এক কৃষক নিহত হয়েছে। এ সময় আরও অন্তত ৩০ জন আহত হয়েছেন। বৃহস্পতিবার দুপুরে উপজেলার কাইটাইল  ইউনিয়নের বাঁশরীর বাফলা  গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। গুরুতর আহত, জুয়েল, আনোয়ার, সজিব, নূরুদ্দিন,আবু হুরাইরা, জজ মিয়া, ছন্দন মিয়া, মোখলেছ, রবিউল্লাহ, রাহিমকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করলে পথে জুয়েল মারা যায়। মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন জুয়েলের চাচা মুহসিন মিয়া। বাকী আহতদেরকে মদন ও পাশের কেন্দুয়ায়  উপজেলার হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ সময় মদন হাসপাতালে ভর্তি আহত  সজিব, জানু, রাহিম ও ফজলুল হককে  আটক করেছে পুলিশ।  

পুলিশ ও প্রত্যক্তদর্শী সূত্রে জানা গেছে, মঙ্গলবার রাতে কাইটাইল গ্রামে নজরুল মিয়ার  বাড়ির সামনে গানের আসর বসে। এ সময় চেয়ারে বসা নিয়ে বাঁশরী গ্রামের জালেক মিয়ার ছেলে রুমানের সাথে একই গ্রামের ছন্দন মিয়ার ছেলে মাহফুজের তর্কবির্তক হয়। এ নিয়ে বুধবার কাইটাইল বাজারে তরিকুল ও রুমানের মধ্যেও তর্কবির্তকসহ ঠেলাধাক্কার ঘটনা ঘটে। এ ঘটনার প্রেক্ষিতে বিষয়টি নিস্পতি করার জন্য বৃহস্পতিবার সকালে  উপজেলা আওয়ামী লীগের দলীয় নেতাকর্মীসহ এলাকার গণ্যমাণ্য ব্যাক্তিবগগর্ণ কাইটাইল বাজারে সালিশি বৈঠকে বসেন। বৈঠক চলাকালে বাশঁরী বাফলা গ্রামে দু’পক্ষের মধ্যে সংঘর্ষ বেঁেধ যায়। 

মদন থানার ওসি উজ্জ্বল কান্তি সরকার জানান, দু’পক্ষের সংঘর্ষে একজনের মৃত্যুর সংবাদটি তাদের স্বজনদের মাধ্যমে জেনেছি। হাসপাতালে ভর্তি ৪ জনকে সন্দেহজনক আটক রাখা হয়েছে। পরিস্থিতি শান্ত রাখার জন্য এলাকায়  অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।    
 
এবিএন/.তোফাজ্জল হোসেন/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ