পাঁচবিবিতে সুবিধাবঞ্চিত ২৫০ পরিবারের মাঝে নলকূপসামগ্রী বিতরণ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৮ ডিসেম্বর ২০২৩, ১২:০৬

জয়পুরহাটের পাঁচবিবিতে সুবিধাবঞ্চিত ২৫০টি পরিবারের মাঝে ছওয়াব সংস্থার বিশুদ্ধ পানির নিশ্চয়তা দিতে নলকূপসামগ্রী বিতরণ করা হয়েছে।

রবিবার দুপুরে টেক্সটাইল মিল মাঠে ছওয়াব সংস্থার আয়োজনে বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, সংস্থার সহ-কো-অডিনেটর খোরশেদ আলম। 

প্রধান অতিথি ছিলেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা ওবায়দুর রহমান। বিশেষ অতিথি, উপজেলা সমাজসেবা কর্মকর্তা হাবিবুর রহমান, বালিঘাটা ইউপি চেয়ারম্যান নুরুজ্জামান চৌধুরী বিপ্লব, আয়মারসুলপুর ইউপি চেয়ারম্যান মামুনুর রশিদ মিলটন, এস ডি এস এর সভানেত্রী আয়েশা আক্তার, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মীর রেজাউল করিম ও ছওয়াব সংস্থার সিনিয়র প্রোগ্রাম কর্মকর্তা আবু সাঈদ মোল্লা প্রমূখ। 

শেষে উপজেলার ৮টি ইউনিয়ানের ২৫০টি সুবিধাবঞ্চিত পরিবারের মাঝে নলকূপ ও উপকরণ সামগ্রী বিতরণ করেন প্রধান ও বিশেষ অতিথিবৃন্দ।

ছওয়াবের  সহ কো-অর্ডিনেটর খোরশেদ আলম জানান, বিতরণ সামগ্রীর মধ্যে রয়েছে, ১টি নলকূপ, ৮৫ ফিট ৩ ইঞ্চি বোরিং ও ভাটিকেল পাইপসহ উপকরণ। এছাড়াও নলকূপের গোড়া পাকা করনের জন্য ইট সিমেন্ট ও বালি এবং মিস্ত্রির অর্থ সহযোগিতা সহ যাবতীয় খরচ প্রদান করা হচ্ছে। পর্যায়ক্রমে এ কার্যক্রম চলমান থাকবে।

এবিএন/সজল কুমার দাস/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ