আজকের শিরোনাম :

ডোমারে বিজয় দিবসে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৭ ডিসেম্বর ২০২৩, ১১:০০

ডোমারে মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষ্যে যুদ্ধাহত ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন এবং বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও আলোচনা সভার আয়োজন করে ডোমার উপজেলা প্রশাসন।

শনিবার (১৬ ডিসেম্বর) দুপুরে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

ডোমার উপজেলা নির্বাহী অফিসার নাজমুল আলমেরর সভাপতিত্বে ও সাবেক পৌর কমান্ডার ইলিয়াস হোসেনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান তোফায়েল আহমেদ। 

এ সময় অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আব্দুল মালেক সরকার, মহিলা ভাইস চেয়ারম্যান বেগম রৌশন কানিজ, কৃষি অফিসার রফিকুল ইসলাম, সাবেক কমান্ডার আব্দুল জব্বার, সাবেক কমান্ডার নুরন্নবী, বীর মুক্তিযোদ্ধা সহিদার রহমান মানিক। অনুষ্ঠানে উপজেলার প্রায় সকল মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

এর আগে সকালে ডোমার বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠে হৃদয়ে স্বাধীনতা চত্বরে পুষ্পমাল্য অর্পণ করে শহীদদের স্রদ্ধা নিবেদন করেন উপজেলা প্রশাসনসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক প্রতিষ্ঠানের নেতৃবৃন্দ। পুষ্পমাল্য অর্পণ শেষে বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের অংশগ্রহণে আড়ম্বরপূর্ণ কুচকাওয়াজ অনুষ্ঠিত হয়। 

এ ছাড়াও বিজয় দিবস উপলক্ষে আয়োজিত বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এবিএন/মোঃ আব্দুল্লাহ আল মামুন/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ