আজকের শিরোনাম :

ভাণ্ডারিয়ায় আওয়ামী লীগ নেতা শ্রাবণের কম্বল বিতরণ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৬ ডিসেম্বর ২০২৩, ১৪:২১

পিরোজপুর জেলার ভাণ্ডারিয়া উপজেলার রাজপাশা গ্রামে শুক্রবার বিকালে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। গ্রামের দারিদ্র্য অসহায় শীতার্তদের মাঝে শীত কম্বল বিতরণ করেন বাংলাদেশ আওয়ামী লীগ বন ও পরিবেশ বিষয়ক উপকমিটির সদস্য এবং সাবেক ছাত্রলীগ নেতা জুয়েল হোসেন শ্রাবণ। 

জুয়েল হোসেন শ্রাবণ স্মার্ট বাংলা ইন্জিনিয়ারিং লিমিটেড এর কর্ণধার। শীত কম্বল বিতরণ এর সময় ভান্ডারিয়া উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আব্দুর রশীদ মৃধা, ইউপি সদস্য জামাল উদ্দিন, সোনালী ব্যাংকের সাবেক কর্মকর্তা দেলোয়ার হোসেন, কৃষি ব্যাংক কর্মকর্তা বদরুল ইসলাম, ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সাবেকসহ সম্পাদক শাকিল মৃধা সহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আব্দুর রশিদ মৃধা বলেন, আমাদের এলাকার কৃতি সন্তান জুয়েল হোসেন শ্রাবণ আপনাদের জন্য ব্যক্তিগত উদ্যোগে শীতবস্ত্র নিয়ে এসেছে এজন্য আপনারা সবাই ওর জন্য দোয়া করবেন যেন ভবিষ্যতে সবসময় আপনাদের পাশে থাকতে পারে।

জুয়েল হোসেন শ্রাবণ বলেন, আপনারা মাননীয় প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনার জন্য দোয়া করবেন। তার নেতৃত্বে আবারো বাংলাদেশ আওয়ামী লীগকে ক্ষমতায় থাকতে হবে। এবং বাংলাদেশ উন্নয়নের রোল মডেল হবে। আমার জন্য দোয়া করবেন আমি যেন আপনাদের পাশে থাকতে পারি।

এবিএন/সৈয়দ বশির আহম্মেদ/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ