পাঁচবিবিতে মহান বিজয় দিবস উদযাপন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৬ ডিসেম্বর ২০২৩, ১৩:৩২

যথাযোগ্য মর্যাদা ও উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে জয়পুরহাটের পাঁচবিবি উপজেলায় মহান বিজয় দিবস উদ্যাপন। ৩১ বার তোপধ্বনির মাধ্যমে দিনের কর্মসূচি শুরু হয়। 

আজ শনিবার সকাল ৬:০১ মিনিটে পৌর স্মৃতি সৌধে উপজেলা প্রশাসন, থানা প্রশাসন, মুক্তিযোদ্ধা সংসদ, আওয়ামীলীগ, বিএনপি, জাতীয় পার্টি ও তার অঙ্গ সংগঠন, বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠন, নারী-পুরুষ, শিশু কিশোর পুষ্পস্তবক অর্পণ করে। সূর্য উদয়ের সাথে সাথে বিভিন্ন সরকারি, আধা সরকারি অফিস ও বাসা বাড়িতে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। পাঁচবিবি স্টেডিয়ামে কুচ কাওয়াজ ও মার্চপাস্ট অনুষ্ঠিত হয়। বীর মুক্তিযোদ্ধাদেরকে সংবর্ধনা প্রদান করা হয়। 

সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাঃ আরিফা সুলতানা। বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মনিরুল শহীদ মুন্না, উপজেলা আ. লীগের সিনিয়র সহ-সভাপতি ও পৌর মেয়র হাবিবুর রহমান হাবিব, ভাইস চেয়ারম্যানদ্বয় সোহরাব হোসেন মন্ডল ও রাজিনারা টুনি, থানার অফিসার ইনচার্জ ফয়সাল বিন আহসান, উপজেলা আ.লীগ সভাপতি আবু বকর সিদ্দিক মন্ডল, সম্পাদক ও কুসুম্বা ইউপি চেয়ারম্যান জিহাদ মন্ডল প্রমুখ। বিজয় দিবস উপলক্ষে হাসপাতাল ও এতিমখানায় বিশেষ খাবার প্রদান করা হয়। এছাড়াও উপজেলার বিভিন্ন মসজিদ-মন্দিরে বিশেষ দোয়া ও প্রার্থনার আয়োজন করা হয়। সন্ধ্যায় স্টেডিয়ামে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এছাড়াও বিভিন্ন রাজনৈতিক দল, সামাজিক সাংস্কৃতিক সংগঠন পৃথক পৃথকভাবে উপজেলার বিভিন্ন ইউনিয়নে বিজয় দিবসের কর্মসূচী পালনের খবর পাওয়া গেছে।

এবিএন/সজল কুমার/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ