মাটিরাঙ্গায় নিখোঁজের ১ সপ্তাহ পর যুবকের মরদেহ উদ্ধার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৪ ডিসেম্বর ২০২৩, ১৮:৫০

খাগড়াছড়ি পার্বত্য জেলার মাটিরাঙ্গা উপজেলায় পাহাড়ি জঙ্গল থেকে হৃদয় ত্রিপুরা নামে এক যুবকের অর্ধগলিত মরদেহ উদ্ধার। এক সপ্তাহ ধরে নিখোঁজ থাকার পর পাহাড়ি জঙ্গল থেকে হৃদয় ত্রিপুরা নামে এক যুবকের অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মাটিরাঙ্গা থানার ওসি কমল কৃষ্ণ ধর বিষয়টি নিশ্চিত করেছেন।

মঙ্গলবার (১২ ডিসেম্বর) সন্ধ্যায় মাটিরাঙ্গা সদর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের হাজাছড়া এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত হৃদয় ত্রিপুরা(৩৪) মাটিরাঙ্গা সদর ইউনিয়নের ৭নং ওয়ার্ড কাইলাংছি পাড়ার মৃত নর কুমার ত্রিপুরার ছেলে। তবে তিনি স্ত্রীসহ হাজাছড়া এলাকায় শ্বশুরবাড়িতে বসবাস করতেন।

স্থানীয়দের বরাত দিয়ে মাটিরাঙ্গা সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হেমেন্দ্র ত্রিপুরা বলেন, নিহত হৃদয় ত্রিপুরা গত মঙ্গলবার (৫ ডিসেম্বর) তার স্ত্রীসহ মাটিরাঙ্গা বাজার হতে বাড়ি যাওয়ার পথে বাড়ির কাছাকাছি যাওয়ার পর সে পরে আসবে বলে স্ত্রীকে বাড়ি পাঠিয়ে দেয়। তারপর সে আর বাড়ি ফেরেনি। ওই দিন থেকেই নিখোঁজ ছিল হৃদয় ত্রিপুরা।

মঙ্গলবার (১২ ডিসেম্বর) বিকালের দিকে স্থানীয়রা জঙ্গলে কাঠ সংগ্রহের জন্য গেলে তার মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দিলে পুলিশ মরদেহ উদ্ধার করে।

মাটিরাঙ্গা থানার ওসি কমল কৃষ্ণ ধর বলেন, পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করেছে। লাশ ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি আধুনিক জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে পরবর্তী আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

এবিএন/চাইথোয়াই মারমা/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ