আজকের শিরোনাম :

মদনে নিয়ন্ত্রণ হারিয়ে সিএনজি খাদে : চালক নিহত, আহত ৩

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৪ ডিসেম্বর ২০২৩, ১৮:৩৪

নেত্রকোনার মদনে এক যাত্রীবাহী সিএনজি নিয়ন্ত্রণ হারিয়ে চালক জয় হোসেন (২৫) নিহত হয়েছে। মঙ্গলবার গভীর রাতে মদন-কেন্দুয়া সড়কের বাড়রী গ্রামের কাঞ্জার খালের পাশে খাদে পড়ে যায়। পরে বুধবার সকালে স্থানীয় লোকজন চালকের মরদেহ উদ্ধার করে মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। এ ঘটনায় নূরুল আমীনসহ তিন যাত্রী আহত হয়। বাকী আহতরা চিকিৎসা নিয়ে বাড়ি ফিরে। 

নিহত জয় হোসেন উপজেলার ফতেপুর ইউনিয়নের বনতিয়শ্রী গ্রামের জসিম উদ্দিনের ছেলে। নূরুল আমীন (৫৮) যাত্রী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছে।
 
পুলিশ সূত্রে জানা গেছে, জয় হোসেন মঙ্গলবার রাতে ময়মনসিংহ থেকে একটি যাত্রীবাহী সিএনজি নিয়ে মদনের দিকে ফিরছিলেন। মদন-কেন্দুয়া সড়কে বাড়রী বাজারের পাশে নিয়ন্ত্রণ হারিয়ে সিএনজিটি কাঞ্জার খালে পড়ে যায়। সিএনজিতে থাকা যাত্রী নূরুল আমীন আহত অবস্থায় মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এসে ভর্তি হয়। কিন্তু চালক খালে পড়ে গেলে বুধবার সকালে স্থানীয় লোকজন তার মরদেহ উদ্ধার করে মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। 

আহত নূরুল আমীন বলেন, মঙ্গলবার রাতে ময়মনসিংহ থেকে আসার পথে সিএনজি লাইট বারবার বন্ধ হচ্ছিল। এমন অবস্থায় গাড়ীটি চালাতে শুরু করলে খাদে পড়ে যায়। চালক পালিয়ে গেছে ভেবে আমি হাসপাতালে চিকিৎসা করতে চলে আসি। সকালে লোকজন মুখে শুনেছি চালক মারা গেছে।

মদন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উজ্জ্বল কান্তি সরকার বলেন. নিয়ন্ত্রণ হারিয়ে সিএনজি কাঞ্জার খাল নামক স্থানে পড়ে চালক নিহত হয়েছে। মরদেহটির ময়নাতদন্তের জন্য নেত্রকানার মর্গে পাঠানো হয়েছে।

এবিএন/তোফাজ্জল হোসেন/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ