ভূরুঙ্গামারীতে দুর্নীতি বিরোধী দিবস পালিত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১০ ডিসেম্বর ২০২৩, ১২:৩৬

উন্নয়ন, শান্তি ও নিরাপত্তার লক্ষ্যে, দুর্নীতির বিরুদ্ধে আমরা ঐক্যবদ্ধ এ প্রতিপাদ্যকে সামনে রেখে কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে আর্ন্তজাতিক দুর্নীতি বিরোধী দিবস উপলক্ষে র‌্যালী, মানববন্ধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। 

এ উপলক্ষে শনিবার (৯ ডিসেম্বর) উপজেলা প্রশাসন ও উপজেলা দুনীর্তি প্রতিরোধ কমিটির আয়োজনে সকাল ১০টায় উপজেলা পরিষদ চত্ত্বর থেকে একটি র‌্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে জামতলা মোড়ে মানবন্ধনে মিলিত হয়। 

পরে উপজেলা পরিষদ হলরুমে দুর্নীতি দমন প্রতিরোধে করণীয় শীর্ষক আলোচনা সভায় উপজেলা নির্বাহী অফিসার গোলাম ফেরদৌসের সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা পরিষদ সদস্য জহির উদ্দিন ব্যাপারী, মাসুদা ডেইজি, অফিসার ইনচার্জ রুহুল আমিন, দুপ্রক সভাপতি ওয়াজেদ আলী সরকার, দুপ্রক সহ-সভাপতি আসাদুজ্জামান, আনিছার রহমান প্রমুখ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন দুপ্রক সাধারন সম্পাদক হাফিজুর রহমান মন্ডল। 

উল্লেখ্য র‌্যালীতে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ছাত্র-ছাত্রীবৃন্দ অংশগ্রহণ করে। ৯ ডিসেম্বর আর্ন্তজাতিক দুর্নীতি বিরোধী দিবস। বিশ্বের বিভিন্ন দেশের মতো বাংলাদেশেও যথাযোগ্য গুরুত্বের সঙ্গে দিবসটি পালিত হচ্ছে। 

এবিএন/এ এস খোকন/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ