নলছিটিতে মহেন্দ্র ও পরিবহনের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৮ ডিসেম্বর ২০২৩, ১৬:৩৯

ঝালকাঠির নলছিটিতে বরিশাল কুয়াকাটা মহাসড়কের জিরোপয়েন্ট এলাকায় বরিশাল থেকে ছেড়ে আসা কুয়াকাটাগামী বেপারি পরিবহনের সাথে যাত্রীবাহী মহেন্দ্রর মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই দুজন নিহত হয়েছেন। 

বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) বিকেল সাড়ে চারটার দিকে এ দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছেন নলছিটি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুরাদ আলী। ইতিমধ্যে ঘটনাস্থাল পরিদর্শন করেছেন নলছিটি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. নজরুল ইসলাম। 

পুলিশ ও স্থানীয়রা জানায়, বরিশাল থেকে ছেড়ে আসা বেপারি পরিবহন জিরোপয়েন্ট এলাকায় বিপরীত দিক থেকে আসা রুপাতলীগামী মহেন্দ্রর সাথে মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলে দুজন নিহত হয়। এ সময়  মহেন্দ্রে থাকা বাকি তিনজনকে গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে বরিশাল শের-ই- বাংলা মেডিকেল হাসপাতালে প্রেরণ করে।

নিহতরা হলেন বরিশাল সদরের চরবাড়িয়া এলাকার খোকন হাওলাদারের ছেলে জসিম হাওলাদার(৪৫) অপরজন নলছিটি উপজেলার কাবদেবপুর গ্রামের আজিজ খানের ছেলে রাজিব খান(৪০)। 

নলছিটি থানা ভারপ্রাপ্ত (ওসি) মো. মুরাদ আলী জানান, দুর্ঘটনার শিকার মহেন্দ্র ও পরিবহন সড়িয়ে সড়কে যানবাহন চলাচল স্বাভাবিক করা হয়েছে। এ ঘটনায় পরবর্তী ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে। 

এবিএন/কায়কোবাদ তুফান/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ