আজকের শিরোনাম :

নিকলীতে বিচারপতি আমির হোসেন স্মৃতি পুরস্কার বিতরণ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৩ ডিসেম্বর ২০২৩, ১৩:২৩

কিশোরগঞ্জ নিকলীতে আজ ৩ ডিসেম্বর রবিবার সকাল ১০টায় নিকলী উপজেলার দামপাড়া ইউনিয়নের মির্জাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে, মির্জাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের আয়োজনে এবং প্রয়াত বিচারপতি আমির হোসেন মেমোরিয়াল ফাউন্ডেশনের সৌজন্যে, নিকলী উপজেলা পরিষদ চেয়ারম্যান আহসান মোঃ রুহুল কুদ্দুছ ভূঞা জনির সার্বিক ব্যবস্থাপনায়, প্রয়াত বিচারপতি আমির হোসেন স্মৃতি পুরস্কার বিতরণ অনুষ্ঠানের অয়োজন করা হয়। 

মির্জাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হাজী মোঃ সিদ্দিক হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ জেলার অতিরিক্ত জেলা ও দায়রা জজ সাম্মী হাসিনা পারভীন। 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রয়াত বিচারপতি আমির হোসেনের সহধর্মিনী শাহিমা চৌধুরী, যুগ্ম জেলা ও দায়রা জজ সোহাগ রঞ্জন পাল, মির্জাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিপ্লব দেবনাথ, হাওড় বিলাল রিসোর্টেন স্বত্বাধিকারী মোঃ হেলাল উদ্দিন, সহকারী শিক্ষক মোঃ তোফাজ্জল হোসেন, সাংবাদিক, শিক্ষক-শিক্ষার্থী ও আমন্ত্রিত অতিথিবৃন্দ। 

অনুষ্ঠান শেষে ১৫ জন প্রথম শ্রেণি থেকে পঞ্চম শ্রেণি পর্যন্ত প্রথম স্থান অধিকারীদের মাঝে স্কুল ব্যাগ, জ্যামিতি বক্স, পেন্সিল বক্স প্রদান করা হয়।  

এবিএন/জয়দেব আচার্য্য/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ