আজকের শিরোনাম :

বিরামপুরে শুটারগানসহ আটক ১

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০২ ডিসেম্বর ২০২৩, ১৪:৩৩

বিরামপুর উপজেলার সীমান্তবর্তী খিয়ার মামুদপুর গ্রাম থেকে জয়পুরহাট র‌্যাব-৫, একটি শুটারগান ও দুই রাউন্ড কার্তুজসহ আব্দুল জব্বার (৪০) নামে এক ব্যক্তিকে আটক করে বিরামপুর থানায় সোপর্দ করেছে। পুলিশ শুক্রবার ১ ডিসেম্বর রিমান্ডের আবেদনসহ তাকে দিনাজপুর আদালতে পাঠিয়েছে।

থানার মামলা সূত্রে প্রকাশ, জয়পুরহাট র‌্যাব-৫ ক্যাম্পের ডিএডি নাজমুল আহসান সংগীয় অফিসার ফোর্স নিয়ে বৃহস্পতিবার (৩০ নভেম্বর) রাত সাড়ে তিনটার দিকে বিরামপুর উপজেলার কাটলা ইউনিয়নের খিয়ার মামুদপুর গ্রামে দছিমুদ্দিনের ছেলে আব্দুল জব্বারের ঘর থেকে একটি শুটারগান ও দুই রাউন্ড কার্তুজ উদ্ধার করেন। এ সময় র‌্যাব দল আব্দুল জব্বারকেও আটক করেন। 

র‌্যাব-৫ আসামীর বিরুদ্ধে ১৯-এ অস্ত্র আইন ১৮৭৮ ধারায় একটি মামলা করেছে। মামলা নং-২২, তারিখ ৩০.১১.২০২৩।

মামলার তদন্ত কর্মকর্তা থানার এসআই মিজানুর রহমান বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত আব্দুল জব্বারের বসতঘর তল্লাশি চালিয়ে ড্রেসিং টেবিলের পাশ থেকে থেকে শুটারগান উদ্ধারের সত্যতা স্বীকার করেছে।

বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত কুমার সরকার বলেন, র‌্যাব-৫, সদস্যরা একটি শুটারগান ও দুই রাউন্ড গুলিসহ জব্বার নামের এক ব্যক্তিকে আটক করেছে। পরে র‌্যাব-৫, এর  ডিএডি নাজমুল হাসান বাদি হয়ে অস্ত্র আইনে থানায় মামলা দায়ের করেছেন। 

আটক ব্যক্তিকে শুক্রবার ১ ডিসেম্বর দুপুরে আদালতের মাধ্যমে দিনাজপুর কারাগারে প্রেরণ করা হয়েছে।

ছবি ক্যাপশন-সীমান্তবর্তী খিয়ার মামুদপুর গ্রাম র‌্যাব-৫, একটি শুটারগান ও দুই রাউন্ড কার্তুজসহ আব্দুল জব্বার (৪০) নামে এক ব্যক্তিকে আটক করেছে।

এবিএন/মাহমুদুল/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ