আজকের শিরোনাম :

সিএনজি-ট্রাক সংঘর্ষে মা-মেয়ের মৃত্যু

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০১ ডিসেম্বর ২০২৩, ২০:০৭

নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় সিএনজিচালিত অটোরিকশা ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে মা-মেয়ে নিহত হয়েছে। এ ঘটনায় সিএনজি চালকসহ আরও দুই যাত্রী আহত হয়।

নিহতরা হলেন, উপজেলার চরওয়াপদা ইউনিয়নের ২নং ওয়ার্ডের পূর্ব চরজব্বর গ্রামের শুক্কুরের স্ত্রী শিল্পী আক্তার ও তার মেয়ে শারমিন।

শুক্রবার (১ ডিসেম্বর) দুপুরে উপজেলার সোনপুর টু চেয়ারম্যান সড়কের চরজুবলি ইউনিয়নের আটকপালিয়া বাজার সংলগ্ন দারোগা মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন, উপজেলার ১নং চরজব্বর ইউনিয়নের পশ্চিম চরজব্বর গ্রামের মৃত আইয়ুব আলী মেম্বারের ছেলে মো. ফারুক ও একই গ্রামের মো. মোস্তফার ছেলে মো. আবদুল্লাহ।

স্থানীয়রা জানান, বেলা ১১টার দিকে উপজেলার চেয়ারম্যান ঘাট থেকে একটি যাত্রীবাহী সিএনজি সোনাপুরের উদ্দেশে ছেড়ে আসে। যাত্রা পথে সিএনজিটি সোনাপুর টু চেয়ারম্যান সড়কের চরজুবলি ইউনিয়নের আটকপালিয়া বাজার সংলগ্ন দারোগা মোড়ে পৌঁছে নিয়ন্ত্রণ হারালে বিপরীত দিক থেকে আসা ট্রাকের সাথে সংঘর্ষ হয়। এতে সিএনজিটি দুমড়ে-মুচড়ে গিয়ে শিশু শারমিন ঘটনাস্থলে মারা যায়। স্থানীয়রা তার মাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

চরজব্বর থানার উপপরিদর্শক (এসআই) আমিনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। সিএনজি-ট্রাক জব্দ করে থানায় নেওয়া হয়েছে।

লিখিত অভিযোগ পেলে পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান এসআই আমিনুল ইসলাম।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ