আজকের শিরোনাম :

নোয়াখালীতে ট্রাক-সিএনজি সংঘর্ষে মা-মেয়ে নিহত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০১ ডিসেম্বর ২০২৩, ১৩:২৫ | আপডেট : ০১ ডিসেম্বর ২০২৩, ১৪:৪৬

নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চরজুবীলি ইউনিয়নের চেয়ারম্যানঘাট-সোনাপুর সড়কে মালবাহী ট্রাক ও যাত্রীবাহী সিএনজির মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে।

এতে ঘটনাস্থলে ৩ বছর বয়সী এক শিশু কন্যাসহ অজ্ঞাত (৩৫) এক নারী নিহত হয়েছেন। দুর্ঘটনায় সিএনজি চালকসহ আহত হয়েছেন আরও তিনজন।

আজ শুক্রবার (১ ডিসেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে চেয়ারম্যানঘাট-সোনাপুর সড়কের আবদুল মান্নান সুয়েটর কারখানার সামনে এ দুর্ঘটনা ঘটে।

তাৎক্ষণিকভাবে নিহত মা-মেয়ের নাম পরিচয় জানা যায়নি। নিহতদের মৃতদেহ সুবর্ণচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, সকালে হাতিয়া বাজার থেকে সোনাপুর বাজারের উদ্দেশে যাত্রী নিয়ে একটি সিএনজি ছেড়ে আসে। বেলা সাড়ে ১১টার দিকে সিএনজিটি সুবর্ণচর উপজেলার চরজুবীলি ইউয়িনের ২ নম্বর ওয়ার্ড আবদুল মন্নান সুয়েটর কারখানার সামনে পৌঁছালে সামনে থাকা চলন্ত একটি মালবাহী ট্রাকের পেছনে গিয়ে ধাক্কা দেয়। এতে সিএনজিটি ধুমড়ে-মুছড়ে গিয়ে গুরুত্বর আহত হন সিএনজি চালকসহ ৫জন। পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে সুবর্ণচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক অজ্ঞাত মা-মেয়েকে মৃত ঘোষণা করেন।

অপর আহত তিনজনের মধ্যে সিএনজিচালককে উন্নত চিকিৎসার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

চরজব্বার থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জয়নাল আবেদিন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। অতিরিক্ত গতিতে আসা সিএনজিটি ট্রাককে ধাক্কা দেওয়ার কারণে এ দুর্ঘটনা ঘটেছে। নিহত নারী ও শিশুর পরিচয় শনাক্ত করার চেষ্টা করা হচ্ছে। এ ঘটনায় পরবর্তী সময়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

এবিএন/এসএ/জসিম

এই বিভাগের আরো সংবাদ