আজকের শিরোনাম :

টাঙ্গাইলে দাঁড়িয়ে থাকা বাসে আগুন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৮ নভেম্বর ২০২৩, ০৯:৫৪

টাঙ্গাইলের দেলদুয়ারে দাঁড়িয়ে থাকা একটি বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। সোমবার (২৭ নভেম্বর) রাত সাড়ে ১১টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের উপজেলার ডুবাইল ইউনিয়নের নাটিয়াপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় কেউ হতাহত হয়নি।

পুলিশ ও স্থানীয়রা জানান, ঢাকা মেট্রো ব-১৪-০০৯৪ বাসটি টাঙ্গাইল বাসস্ট্যান্ড থেকে মির্জাপুর ও সখিপুর রোডে প্রতিদিন যাতায়াত করে। বাসটি মাঝে মাঝে মির্জাপুর গার্মেন্টের কর্মীদেরও নিয়ে আসা যাওয়া করে। সোমবার রাতে গার্মেন্টকর্মীদের নামিয়ে দিয়ে বাসটি নাটিয়াপাড়া মহাসড়কের পাশে দাঁড় করিয়ে রাখেন চালক।

পরে হঠাৎ রাত সাড়ে ১১টার দিকে বাসে ভেতরে ঘুমিয়ে থাকা হেলপার বাবলু মিয়া আগুন দেখতে পেয়ে আশপাশে থাকা মানুষদের ডাক দেন। পরে ফায়ার সার্ভিসদের কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রণে আনেন।

বাসের হেলপার বাবলু মিয়া বলেন, ‘মহাসড়কের পাশে বাসটি থামিয়ে রেখে আমি ঘুমিয়ে ছিলাম। কিছুক্ষণ পরে দেখি বাসের পেছনে আগুন। পরে স্থানীয় লোকজন এসে ফায়ার সার্ভিসের কর্মীদের খবর দেয়। তারা এসে আগুন নিয়ন্ত্রণে আনে।’

দেলদুয়ার ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার রাসেল মিয়া বলেন, ‘তথ্য পেয়ে আমরা ঘটনাস্থলে দ্রুত পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনি। বাসে শুধু হেলপার ছিল, তিনি আগুন দেখেই বের হয়ে আসেন তাই কোনও হতাহত হয়নি। তবে বাসের অনেকাংশই পুড়ে গেছে।’

দেলদুয়ার থানার ওসি মোস্তাফিজুর রহমান জানান, এটা যে নাশকতা তা প্রাথমিকভাবে ধারণা করা যাচ্ছে। আলামত সংগ্রহ করা হচ্ছে। তদন্তের পর বিস্তারিত জানা যাবে।

এবিএন/জেডি

এই বিভাগের আরো সংবাদ