আজকের শিরোনাম :

মাদারীপুরে আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষ, আহত ৫

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৭ নভেম্বর ২০২৩, ০০:১৩

মাদারীপুরের কালকিনিতে আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষে কমপক্ষে পাঁচ জন আহত হয়েছে। আজ রোববার মনোনয়ন ঘোষণার পর রাতে এ ঘটনা ঘটেছে।

স্থানীয় ও দলীয় সূত্রে জানা গেছে, মাদারীপুর-৩ নির্বাচনী এলাকায় আওয়ামী লীগের কেন্দ্রীয় প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুস সোবহান গোলাপকে দলীয় মনোনয়ন প্রদান করা হয়। অপরদিকে, উপজেলা আওয়ামী লীগ থেকে মাদারীপুর ৩ আসনে উপজেলা আওয়ামী লীগের সভাপতি তাহমিনা সিদ্দিকীকে প্রার্থী ঘোষণা করা হয়।

রোববার সন্ধ্যার দিকে কালকিনি উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে মিটিং করে উপজেলা আওয়ামী লীগ। মিটিং শেষে তাহমিনা সিদ্দিকার অনুসারীরা কালকিনি শহরে একটি মিছিল বের করে। মিছিলের সময় তাহমিনা সিদ্দিকার অনুসারী এনায়েত নগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সালাম সরদারের উপর প্রতিপক্ষের লোকজন হামলা করে। পরে তাহমিনা সমর্থকরা ধাওয়া পাল্টা ধাওয়ার করে।

দুই পক্ষের ধাওয়া-পাল্টা ধাওয়া ঘটনার পরপরই কালকিনি উপজেলা নির্বাহী কর্মকর্তা ও কালকিনি থানার ওসি ঘটনাস্থল পরিদর্শন করেন। কালকিনি থানার ওসি নাজমুল হাসান জানান, বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

এ ব্যাপারে উপজেলা আওয়ামী লীগের সভাপতি তাহমিনা সিদ্দিকা বলেন, আমার সমর্থক সালাম সরদারের উপর প্রতিপক্ষের লোকজন হামলা করে এরপরে উত্তেজনা সৃষ্টি হয়।

এদিকে, বিষয়টি নিয়ে জানতে চাইলে আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুস সোবহান গোলাপের সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করা হলে সাড়া দেননি তিনি।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

 

এই বিভাগের আরো সংবাদ