শার্শা প্রেসক্লাবের নতুন কমিটি গঠন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৫ নভেম্বর ২০২৩, ১১:৫৪

যশোরের শার্শা প্রেসক্লাবের বিগত কমিটি মেয়াদোত্তীর্ণ হওয়ায় আগামী ৩ বছরের (২০২৪-২০২৬) জন্য নতুন কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। বৃহস্পতিবার (২০ নভেম্বর) শার্শার অস্থায়ী কার্যালয়ে এই কমিটি ঘোষণা করা হয়। 

এর আগে সম্প্রতি বাহাদুরপুর মেদের মাঠে বনভোজনের এক সাধারণ সভায় উপস্থিত সদস্যদের সর্বসম্মতিক্রমে ৩ বছরের জন্য ২১ সদস্যবিশিষ্ট একটি কার্যকরী কমিটি গঠিত হয়। 

কমিটির সদস্যরা হলেন সভাপতি হলেন মোঃ ইয়ানুর রহমান (দৈনিক ভোরের কাগজ, দৈনিক অবজারভার ও দৈনিক স্পন্দন), সিনিয়র সহ-সভাপতি মোঃ হেদায়েত উল্লাহ (দৈনিক নওয়াপাড়া), সহ-সভাপতি (মোঃ আজিজুল ইসলাম), সাধারণ সম্পাদক মোঃ সেলিম রেজা (বিজয় টিভি), সহ-সম্পাদক মোঃ আক্তরুজ্জামান (দৈনিক স্পন্দন), সাংগঠনিক সম্পাদক এম ওসমান গনি (দৈনিক জনতা), প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ আসাদুর রহমান আসাদ (দৈনিক গ্রামের কন্ঠ), দপ্তর সম্পাদক মোঃ আব্দুর রহমান (গ্রামের কাগজ), গণ সংযোগ বিষয়ক সম্পাদক আলহাজ¦ মোঃ মোরাদ হোসেন (দৈনিক ক্রাইম ওয়াচ), ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সম্পাদক মোঃ হাসানুজ্জামান হাসান (দৈনিক সোনালী খবর), নির্বাহী সদস্য মাও: মোঃ আনোয়ারুল কবির (দৈনিক সোনালী খবর), শেখ কাজিম উদ্দিন (দৈনিক ভোরের কাগজ, দৈনিক স্পন্দন), আব্দুল্লাহ আল-মামুন (সাপ্তাহিক গ্রামের সংবাদ), মোঃ আসরাফুল ইসলাম (দৈনিক যায়যায়দিন), মোঃ সাইদুর জামান রাজা (সাপ্তাহিক গ্রামের সংবাদ), মোঃ জুলফিকার আলী (দৈনিক কল্যাণ), সহযোগী সদস্য মোঃ মেহেদি হাসান তুহিন (প্রথম সুর্যোদয়), মোঃ তরিকুল ইসলাম (দৈনিক ভোরের আওয়াজ), মোঃ হাবিবুর রহমান (আনন্দ টেলিভিশন), মোঃ আতিয়ার রহমান (দৈনিক বাংলাদেশের আলো)।

এ ছাড়া শার্শা প্রেসক্লাবের প্রধান উপদেষ্টা হলেন বীর মুক্তিযোদ্ধা মোঃ সিরাজুল হক মঞ্জু, উপদেষ্টা সদস্য প্রভাষক মোঃ আসাদুজ্জামান আসাদ, মোঃ কবির উদ্দিন তোতা ও মোঃ আব্দুল মুননাাফ।

এবিএন/ইয়ানূর রহমান/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ