আজকের শিরোনাম :

ভাঙ্গায় বিল থেকে নারীর মরদেহ উদ্ধার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২২ নভেম্বর ২০২৩, ১৩:২৬

ফরিদপুরের ভাঙ্গায় বিল থেকে খোদেজা বেগম(৫৫) নামে  এক নারীর  মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে ভাঙ্গা পৌরসভার ছিলাধরচর গ্রামের একটি বিলের মধ্যে কচুরিপানার নীচ থেকে মরদেহটি উদ্ধার করা হয়। পরে মরদেহটি ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ওই নারীর বাবার বাড়ী উপজেলার নুরপুর গ্রামে। উপজেলার ধর্মদী গ্রামে তার বিবাহ হয়। তার দুটি সন্তান রয়েছে। 

তার স্বজনেরা জানান,বেশ কিছুদিন যাবৎ সে মানসিক ভারসাম্যহীন হয়ে পড়ে। প্রথমে ওই নারীকে অজ্ঞাত হিসেবে চিহ্নিত করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়। পরে তার পরিচয় সনাক্ত করা হয়। 

স্থানীয় সূত্রে জানা গেছে, কয়েকজন কৃষক বিলের  মধ্যে ঘাস কাটতে গেলে কচুরিপানার মধ্যে লাল শাড়িতে মোড়ানো মরদেহ দেখতে পায়। পরে তারা স্থানীয় জনপ্রতিনিধিদের জানায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে যায়। 

এ ব্যাপারে ভাঙ্গা  থানার অফিসার ইনচার্জ মোঃ জিয়ারুল ইসলাম জানান, স্থানীয়রা পুলিশকে খবর দিলে ঘটনাস্থল থেকে অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে তার পরিচয় শনাক্ত করা যায়নি। পরে স্বজনদের মাধ্যমে পরিচয় শনাক্ত করা হয়। মরদেহটি  ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ ও হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। মরদেহ আসার পর পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

এবিএন/মাহমুদুর রহমান/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ