আজকের শিরোনাম :

বিএনপি আবারো অগ্নিসন্ত্রাস শুরু করেছে : আসাদুজ্জামান নুর

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২২ নভেম্বর ২০২৩, ১০:৩৫

সবেক সংস্কৃতিমন্ত্রী ও নীলফামারী-২ আসনের সংসদ সদস্য আসাদুজ্জামান নূর বলেছেন, বিএনপি বুঝতে পেরেছে জনগণ তাদের সাথে নেই। তাই তারা আবারো অগ্নিসন্ত্রাসের পথ বেছে নিয়েছে। অগ্নিসন্ত্রাসের মাধ্যমে তারা হত্যা করছে নিরীহ মানুষদের। ২৮ অক্টোবর পিটিয়ে মেরেছে তারা এক পুলিশ সদস্যকে। 

সোমবার রাতে জেলার ডোমার উপজেলা শেখ রাসেল মিনি ষ্টেডিয়াম মাঠে ছিন্নমূল কর্মজীবীদের প্রতিভা অন্বেষণে সংগীত প্রতিযোগিতার চূড়ান্ত পর্বে বিজয়ীদদের মাঝে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

আসাদুজ্জামান নুর বলেন, সারাদেশে যে উন্নয়ন হয়েছে তার অবদান প্রধানমন্ত্রী শেখ হাসিনার। আওয়ামী লীগের আমলে ডোমার উপজেলায় যে উন্নয়ন হয়েছে বিএনপি ক্ষমতায় থাকা অবস্থায় এখানে কোন উন্নয়ন করেনি। আলোচনা শেষে স্টেডিয়াম মাঠে চূড়ান্ত পর্বে সেরা ১০ জন প্রতিযোগীর ফাইনাল রাউন্ড অনুষ্ঠিত হয়। ১০ জন সংগীত প্রতিযোগীর মধ্যে প্রথমস্থান অধিকার করেন মৌসুমী রায় তমা। ২য় হয়েছেন তুলসী চক্রবর্তী ও ৩য় স্থান অধিকার করেন প্রকাশ রায়। প্রধান অতিথি আসাদুজ্জামান নুর এমপি প্রথমস্থান বিজয়ী মৌসুমী রায় তমাকে ৫০ হাজার, ২য় বিজয়ী তুলসী চক্রবর্তীকে ২৫ হাজার ও ৩য় বিজয়ী প্রকাশ রায়কে ১০ হাজার টাকা পুরুস্কার হিসেবে তুলেদেন।

উপজেলা পরিষদ চেয়ারম্যান তোফায়েল আহমেদের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে নীলফামারী জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আ. লীগ সাধারণ সম্পাদক এ্যাড. মমতাজুল হক, নীলফামারী সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহিদ মাহমুদ, ডোমার উপজেলা নির্বাহী অফিসার নাজমুল আলম বিপিএএ, ওসি মাহমুদ উন নবী  উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি দেখতে বিকাল থেকেই শেখ রাসেল মিনি স্টেডিয়াম মাঠে হাজার হাজার মানুষ ভিড় করেন। সন্ধ্যায় মাঠটি কানায় কানায় পুর্ন হয়ে উঠে।

ডোমার ছিন্নমুল সংগীত প্রতিযোগিতা অনুষ্ঠানের সদস্য সচিব শাহিনুল ইসলাম বাবু জানান ডোমার উপজেলা পরিষদ চেয়ারম্যান তোফায়েল আহমেদের উদ্যোগে গত ৩০ শে সেপ্টেম্বর অডিশন রাউন্ডে উপজেলার বিভিন্ন ছিন্নমূল কর্মজীবী ১০৬ জন প্রতিযোগী নিয়ে এই সংগীত প্রতিযোগীতা শুরু হয়। আজকে সেরা ১০জনকে নিয়ে চূড়ান্ত পর্বেরর মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয়েছে।

এবিএন/মোঃ আব্দুল্লাহ আল মামুন/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ