শার্শায় অপহৃত সুমন হত্যার রহস্য উদঘাটন, গ্রেফতার ৩

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২১ নভেম্বর ২০২৩, ১৪:০৯

বেনাপোল থেকে অপহরণ করে হত্যার ঘটনায় ঢাকা থেকে প্রধান আসামী কামালসহ ৩ জনকে আটক করেছে যশোর জেলা ডিবি পুলিশ। গ্রেফতারকৃতদেও স্বীকারোক্তির ভিত্তিতে হত্যা কাজে ব্যবহৃত আলামত ও প্রাইভেটকার উদ্ধার করা হয়েছে।

ডিবি পুলিশের ওসি রুপন কুমার সরকার জানান, ১১ নভেম্বর বেনাপোল থেকে রং মিস্ত্রি ওমর ফারুক ওরফে সুমনকে (২৬) অপহরণ করে স্বর্ণ চোরাকারবারী চক্র।

পরে সুমনকে হত্যা করে লাশ মাগুরা রামনগর এলাকায় ঝিনাইদহ-মাগুরা মহাসড়কের পাশে ঝোপের মধ্যে ফেলে দেওয়া হয়।

ঘটনার পরপরই ডিবি পুলিশ তদন্ত শুরু করে। সি সি টিভি ফুটেজ পর্যালোচনা ও আসামীদের মোবাইল তথ্যের ভিত্তিতে আজ(২০ নভেম্বর) ঢাকার আশুলিয়া কাঠগড়া এলাকায় অভিযান পরিচালনা করে ঘটনায় জড়িত প্রধান আসামী কামাল সহ অন্যতম সহযোগী আসামী এজাজ, ইসরাফিলকে আটক করে।

গ্রেফতারকৃতদের স্বীকারোক্তির ভিত্তিতে বেনাপোল স্থল বন্দর বাস টার্মিনাল এর সামনে থেকে অপহৃত সুমনের মৃতদেহ গুমের কাজে ব্যবহৃত প্রাইভেটকার এবং ঘটনাস্থলে ঘরের ছাদ থেকে হত্যাকাজে ব্যবহৃত লোহার পাইপ, প্লাস উদ্ধার করা হয়েছে।

ডিবি পুলিশ আরো জানায়, স্বর্ণ চোরাকারবারীদের ৩৫টি বার স্বর্ণ খোয়া যাওয়ায় স্বর্ণ চোরাকারবারী চক্রের কামাল গং নিহত সুমনকে সন্দেহে আটক করে মারধর করে স্বর্ণ না পেয়ে তাকে হত্যা করে লাশ মাগুরা রামনগর এলাকায় ঝিনাইদহ-মাগুরা মহাসড়কের পাশে ঝোপের মধ্যে ফেলে দেয়।

এবিএন/ইয়ানূর রহমান/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ