আজকের শিরোনাম :

আওয়ামী লীগ সরকার গ্রামীণ উন্নয়নে কাজ করে : পরিকল্পনামন্ত্রী

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৮ নভেম্বর ২০২৩, ১৬:২৬

জগন্নাথপুর (সুনামগঞ্জ) পরিকল্পনামন্ত্রী আলহাজ এম এ মান্নান বলেছেন প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকার গ্রামীণ উন্নয়নে কাজ করছে। সরকার গ্রামকে শহরে রূপান্তরিত করার লক্ষ্য নিয়ে  গ্রামে বেশী উন্নয়ন করছেন। ২০০৯ সালে নৌকা প্রতিক নিয়ে আসার পর জগন্নাথপুর ও শান্তিগঞ্জের মানুষ বিশ্বাস করে আমাকে নির্বাচিত করেছেন এর জন্য আমি আপনাদের নিকট কৃতজ্ঞ। আমি সকল লোভ লালসার উর্ধ্বে থেকে এলাকার উন্নয়নে কাজ করে গিয়েছি। তিনি বলেন, আমি কাজে কোন কার্পন্য করিনি। জগন্নাথপুর ও শান্তিগঞ্জ উপজেলায় সমানভাবে কাজ করেছি।  জামায়াত-বিএনপি দেশকে অস্থিতিশীল করতে আন্দোলনের নামে দেশে নৈরাজ্য সৃষ্টি করছে। হরতাল অবরোধ দিয়ে শেখ হাসিনার সরকারের পতন ঘটানো সম্ভব নয় উল্লেখ করে মন্ত্রী বলেন, দেশের মানুষ আজ সুখে শান্তিতে বসবাস করছে। তিনি আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আবারো নৌকা প্রতিকে ভোট দিয়ে তাকে বিজয়ী করার আহবান জানান। 

১৬ নভেম্বর বৃহস্পতিবার বিকেলে জগন্নাথপুর পৌর শহরের ছিক্কা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে পৌর শহরের ছিক্কা এলাকার কৃতি সন্তান সুনামগঞ্জ জেলা পরিষদের সদস্য জেলা আওয়ামী লীগ নেতা আলহাজ মাহতাব উল হাসান সমুজের উদ্যোগে আয়োজিত নির্বাচনের তফসিল ঘোষণার পর প্রথম শান্তি ও উন্নয়ন সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেছেন। 

জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি সাবেক ইউপি সদস্য হাজি আনহার মিয়ার সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের উপদেষ্টা সিদ্দিক আহমদ, ছিক্কা সরকারি প্রাথমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটির প্রতিষ্ঠাতা সভাপতি হাজি আব্দুল করিম। 

জগন্নাথপুর উপজেলা যুবলীগ নেতা সাবেক পৌর কাউন্সিলর দেলোয়ার হোসাইনের পরিচালনায় উন্নয়ন ও শান্তি সমাবেশে  বক্তব্য রাখেন জগন্নাথপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম, জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজি রেজাউল করিম রিজু, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সদস্য ও জেলা পরিষদের সদস্য আলহাজ মাহতাব উল হাসান সমুজ, শান্তিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি সিতাংশু শেখর সিতু, জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক লুৎফুর রহমান, সাবেক সদস্য আকমল খান, চিলাউড়া হলদিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহিদুল ইসলাম বকুল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবুল হোসেন লালন, মহিলা ভাইস চেয়ারম্যান সুফিয়া খানম সাথী, জগন্নাথপুর পৌরসভার প্যানেল মেয়র সাফরোজ ইসলাম মুন্না, কাউন্সিলর শফিকুল হক শফিক, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব, উপজেলা শ্রমিকলীগের সভাপতি নুরুল হক, উপজেলা যুবলীগের সভাপতি কামাল উদ্দিন, পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি শায়েখ আহমদ, শিক্ষিকা ফাহিমা বেগম। 

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন ছিক্কা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র আল হোসাইন, গীতা পাঠ করেন সকাল রায় গল্প। 

এ সময় ছিক্কা সরকারি প্রাথমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ এমরান আলী, সহ-সভাপতি আব্দুল খালিক, সদস্য মো: নেছাওর মিয়া, মো: জালাল মিয়া, আবুল কালাম আখন, মোছা: মাহমুদা বেগম, মোছাঃ সুমী বেগম, সদস্য সচিব প্রধান শিক্ষক রূপক কান্তিসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

এবিএন/রিয়াজ রহমান/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ