গোয়াইনঘাটে ৩টি শিক্ষাপ্রতিষ্ঠানের ভবন উদ্বোধন করলেন প্রবাসীকল্যাণমন্ত্রী

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১০ নভেম্বর ২০২৩, ১৬:০৭

সিলেটের গোয়াইনঘাট উপজেলায় সাড়ে ৯ কোটি টাকা ব্যয়ে নির্মিত ৩টি শিক্ষা প্রতিষ্ঠানের একাডেমিক ভবনের উদ্বোধন করেছেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপি।

আজ শুক্রবার সকাল ৯টা থেকে উপজেলার ডৌবাড়ী ইউনিয়নের হাকুর বাজার উচ্চবিদ্যালয়ের ৪ তলা বিশিষ্ট নবনির্মিত একাডেমিক ভবন, গোয়াইনঘাট ইমরান আহমদ বালিকা বিদ্যালয় ও কলেজের নবনির্মিত একাডেমিক ভবন এবং রুস্তুমপুর ইউনিয়নের গোরাগাম উচ্চ বিদ্যালয়ের একাডেমিক ভবনের শুভ উদ্বোধন করেন মন্ত্রী। 

বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের একাডেমিক ভবনের উদ্বোধন কালে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী ইমরান আহমদ বলেন, দেশে বর্তমান সরকারের আমলেই প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী ও যোগ্য নেতৃত্বে দেশে সর্বোচ্চ উন্নয়ন হয়েছে। এই ধারাবাহিকতা বজায় রাখতে আওয়ামী লীগ সরকারের কোন বিকল্প নেই। তাই আগামী নির্বাচনে আবারও শেখ হাসিনার সরকারকে বিপুল ভোটে বিজয়ী করতে তিনি সকলের প্রতি আহবান জানান। 

সিলেট জেলা পরিষদ সদস্য ও হাকুর বাজার উচ্চবিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি সুবাস দাসের সভাপতিত্বে ও গোয়াইনঘাট উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ছালেহ আহমদের যৌথ পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, হাকুর বাজার উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক জামাল উদ্দিন, অনুষ্ঠানে  বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন গোয়াইনঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ ফারুক আহমদ, গোয়াইনঘাট উপজেলা নির্বাহী অফিসার তাহমিলুর রহমান, গোয়াইনঘাট সরকারি কলেজের অধ্যক্ষ মোঃ ফজলুল হক, গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ কে এম নজরুল ইসলাম, গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আছলাম, গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও লেঙ্গুড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুজিবুর রহমান,  গোয়াইনঘাট উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আব্দুল হক, ফতেহপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিনহাজ উদ্দিন, পশ্চিম জাফলং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মামুন পারভেজ, গোয়াইনঘাট উপজেলা যুবলীগের আহবায়ক ফারুক আহমদ, যুগ্ম আহবায়ক শাহাব উদ্দিন, গোয়াইনঘাট উপজেলা ছাত্রলীগের সভাপতি সুফিয়ান আহমদ প্রমুখ।

এবিএন/এসএ/জসিম

এই বিভাগের আরো সংবাদ