তারাগঞ্জ ফুটবল একাডেমিতে ক্রীড়া সামগ্রী বিতরণ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৩ নভেম্বর ২০২৩, ১৬:৪৫

রংপুরের তারাগঞ্জে উপজেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে তারাগঞ্জ ফুটবল একাডেমিতে ক্রীড়া সামগ্রী বিতরণ করা হয়েছে। 

উপজেলা নির্বাহী কর্মকর্তা রুবেল রানা ও তারাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ও তারাগঞ্জ ফুটবল একাডেমির প্রতিষ্ঠাতা আব্দুল লতিফ মিয়ার নেতৃত্বে গতকাল বুধবার বিকেলে তারাগঞ্জ সরকারি কলেজ মাঠে ফুটবল একাডেমির খেলোয়াড়দের মাঝে ক্রীড়া সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা রুবেল রানা, তারাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ মিয়া, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বায়েজিদ বোস্তামী ও সাবিনা ইয়াসমিন, রংপুর পল্লী বিদ্যুৎ সমিতি-২ তারাগঞ্জ জোনাল অফিসের ডিজিএম মনোয়ার হোসেন সুমন, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক লায়লা হক সরকার, ফুটবল একাডেমির মাজিদুল ইসলাম বকুল, আমির আলী, ফরহাদ হোসেন, তন্ময় দত্ত, নাহিদুজ্জামানসহ ফুটবল একাডেমির কর্মকর্তা ও খেলোয়াড়রা উপস্থিত ছিলেন।

ফুটবল একাডেমির নানান সফলতা তুলে ধরে তারাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ও তারাগঞ্জ ফুটবল একাডেমির প্রতিষ্ঠাতা আব্দুল লতিফ মিয়া বলেন, মাদকমুক্ত তারাগঞ্জ দেখতে হলে সবার আগে যুব সমাজকে খেলাধুলায় মনোযোগী করে তুলতে হবে। আগামী দিনে যেন তারাগঞ্জ ফুটবল একাডেমির খেলোয়াড়রা বিশ্বের উন্নত ক্লাবগুলোতে খেলতে পারে সে ধরনের ব্যবস্থা গ্রহণ করতে হবে। তারাগঞ্জ ফুটবল একাডেমির  খেলোয়ারদের সফলতা কামনা করেন। সেই সাথে তারাগঞ্জ ফুটবল একাডেমি আরো এগিয়ে যেতে পারে সেই ধরনের ভূমিকা রাখতে চান তিনি।

ক্রীড়া সামগ্রী বিতরণ শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তা রুবেল রানা বলেন, তারাগঞ্জ মাদক মুক্ত করতে হলে খেলাধুলার বিষয়ে যুব সমাজরা যেন আগ্রহী হয়। আমরা সেই বিষয়ে কাজ করে যাব। তারাগঞ্জ সরকারি কলেজ মাঠের যে সংস্কার করার প্রয়োজন তাও হয়ে যাবে অল্প সময়ের মধ্যে। আগামী দিনে তারাগঞ্জের ফুটবলকে কিভাবে এগিয়ে নিয়ে যাওয়া যায় তা নিয়েও তিনি আশা ব্যক্ত করেন।

এবিএন/বিপ্লব হোসেন অপু/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ