নিজ এলাকায় সংবর্ধিত কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি নাহিদ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ৩১ অক্টোবর ২০২৩, ১১:৫০

নিজ এলাকা ময়মনসিংহের হালুয়াঘাটে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদের সহ সভাপতি এনামুল হাছান নাহিদ কে উপজেলা ছাত্রলীগের আয়োজনে সংবর্ধনা প্রদান করা হয়েছে। পথে পথে বিভিন্ন উপজেলা থেকে প্রায় ৩ শতাধিক মটরসাইকেল শোভাযাত্রা করে ফুলেল ভালবাসায় তাদের প্রিয়নেতা এনামুল হাছান নাহিদকে নিয়ে আসা হয় সংবধনাস্থলে। 

এর আগে হালুয়াঘাট-ময়মনসিংহ আঞ্চলিক সড়কের দু’পাশে দাঁড়িয়ে এলাকাবাসী তাদের প্রাণপ্রিয় সন্তানকে ভালোবাসা ও অভিনন্দন জানান। চলন্তবস্থায় তিনি একটি খোলা জিপ গাড়িতে দাঁড়িয়ে হাত নেড়ে এলাকাবাসীর সেই ভালোবাসার জবাব দেন।

ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদে স্থান পাওয়ায় (৩০ অক্টোবর) সন্ধ্যায় আনুষ্ঠানিকভাবে উপজেলার জয়িতা (মহিলা মার্কেট) প্রাঙ্গণে উপজেলা ছাত্রলীগের আয়োজনে এ সংবর্ধনার আয়োজন করা হয়। 

আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে উপজেলা ছাত্রলীগের সভাপতি শাবজালুর রহমান হিল্লোলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও ময়মনসিংহ-১ আসনের জাতীয় সংসদ সদস্য জুয়েল আরেং এমপি। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ মো. শাহিব হোসেন রাহুল।  

এ ছাড়াও আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র খায়রুল আলম ভূঞা, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবুল কালাম আজাদ, মোরশেদ আনোয়ার খোকনসহ উপজেলা আওয়ামী লীগ অন্যান্য সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। 

এ সময় এনামুল হাছান নাহিদ সকলের ভালোবাসায় সিক্ত হয়ে সকলের কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, স্মার্ট বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা, বঙ্গবন্ধুকন্যা দেশরতœ শেখ হাসিনা দিকনির্দেশনায় বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান কর্তৃক সকল কর্মসূচী যথাযথ সফল করার আহবান জানান। ছাত্রলীগের অভিভাবক দেশরতœ শেখ হাসিনার একজন আদর্শিক কর্মী হয়ে কাজ করে যেতে চাই। 

নাহিদের পদ প্রাপ্তিতে স্থানীয় সংসদ সদস্যসহ সংবধনাস্থলে আসা নেতৃবৃন্দরা প্রধানমন্ত্রী ও কেন্দ্রীয় ছাত্রলীগ সংসদের প্রতি বিশেষ কৃতজ্ঞতা প্রকাশ করেন। 

উল্লেখ্য যে, এর আগে তিনি ছাত্রলীগের কেন্দ্রীয় সহ-সম্পাদক পদে হিসেবে নিষ্ঠা ও সফলতার সাথে দায়িত্ব পালন করেছেন। এছাড়াও আওয়ামী রাজনীতি সাথে যুক্ত থেকে এনামুল হাসান নাহিদ ঢাকা বিশ্ববিদ্যালয়ের মাস্টারদা সূর্যসেন হল শাখা ছাত্রলীগের সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেন। শিক্ষাজীবনে ময়মনসিংহ সরকারি কলেজ থেকে উচ্চমাধ্যমিক সম্পন্ন করে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফিন্যান্স বিভাগে ভর্তি হন। বর্তমানে মাস্টার্স সম্পন্ন করতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান বিভাগে অধ্যয়নরত।

এবিএন/সাইদুর রহমান রাজু/জসিম/গালিব 

এই বিভাগের আরো সংবাদ