সাটুরিয়ায় গৃহবধূকে পিটিয়ে হত্যা : স্বামী ও শাশুড়ি গ্রেফতার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৬ অক্টোবর ২০২৩, ১৮:৫৫

মানিকগঞ্জের সাটুরিয়ায় এক গৃহবধূকে পিটিয়ে হত্যা করেছে স্বামী। বৃহস্পতিবার সকালে নিহতের লাশ উদ্ধার করে এ ঘটনায় নিহতের স্বামী ও শাশুড়িকে গ্রেফতার করেছে পুলিশ।

ঘটনাটি ঘটেছে বুধবার রাতে মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলার বালিয়াটি ইউনিয়নের হাজিপুর গ্রামে।

নিহত গৃহবধু উজালা আক্তার (২৮) সে পোষাক কারখানায় কাজ করতো।

গ্রেফতার হওয়া নিহতের স্বামী উপজেলার বালিয়াটি ইউনিয়নের হাজিপুর গ্রামের রহিম বাদশার পুত্র শিবলু (৩২) ও তার মা আনোয়ারা বেগম (৫৫)। 

নিহতের স্বজন ও পুলিশ জানায়, নিহত উজালা একটি পোষাক কারখানায় কাজ করতো তার স্বামীর সাথে তার চাকরী করা নিয়ে ও উজালার বাবার বাড়ির ওয়ারিশের সম্পত্তি নিয়ে পারিবারিক কলহ লেগেই থাকতো। বুধবার রাত এগারোটার দিকে দুজনের কথা কাটাকাটির এক পর্যায়ে শিবলু ঘরে থাকা কাঠের খন্ড দিয়ে উজালার মাথায় আঘাত করলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে সকালের দিকে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গেলে নিহতের স্বামী শিবলু দৌড়ে থানায় এসে হত্যার কথা শিকার করেলে পুলিশ তাকে গ্রেফতার করে। আর নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরন করে।

সাটুরিয়া থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকুমার বিশ্বাস বলেন, খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মানিকগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। নিহতের স্বামী ও শাশুড়িকে গ্রেফতার করা হয়েছে। নিহতের মা বাদী হয়ে সাটুরিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে।

এবিএন/মো: সোহেল রানা খান/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ