ভৈরবে ট্রেন দুর্ঘটনা : উদ্ধার কাজ চালাচ্ছে পুলিশ-ফায়ার সার্ভিস-র‌্যাব

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৩ অক্টোবর ২০২৩, ১৯:২৯

কিশোরগঞ্জের ভৈরবে দুই ট্রেনের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে এখন পর্যন্ত ১৫ জনের মরদেহ উদ্ধারের খবর পাওয়া গেছে। ঘটনাস্থলে উদ্ধার কাজ চালাচ্ছে  পুলিশ, র‌্যাব ও ফায়ার সার্ভিসের কর্মীরা।

এর আগে সোমবার (২৩ অক্টোবর) বিকেল ৪টার দিকে রেলস্টেশনের আউটার পয়েন্টে এ দুর্ঘটনা ঘটে। এতে বহু মানুষ হতাহতের আশঙ্কা করা হচ্ছে।

ভৈরব বাজার ফায়ার স্টেশনের এক ফায়ার ফাইটার বলেন, কিশোরগঞ্জ থেকে ঢাকাগামী এগারসিন্দুর গোধূলি ও ঢাকা থেকে ছেড়ে আসা কন্টেইনারবাহী একটি ট্রেনের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। বিকেল ৪টার দিকে দুর্ঘটনার খবর আসে।

এদিকে দুর্ঘটনার পর ঘটনাস্থলে উপস্থিত হয়েছেন দুর্ঘটনাকবলিত ট্রেনে থাকা যাত্রীদের স্বজনরা। তাদের অভিযোগ, স্টেশন মাস্টারের অবহেলায় এ দুর্ঘটনা ঘটেছে।

স্থানীয় কয়েকজনের সঙ্গে কথা বলে জানা যায়, মালবাহী ট্রেনটি ঢাকা থেকে চট্টগ্রামের দিকে যাচ্ছিল, আর যাত্রীবাহী ট্রেনটি যাচ্ছিল ভৈরব থেকে ঢাকায়। ভৈরব রেলস্টেশনের আউটার পয়েন্টে ক্রসিংয়ে যাত্রীবাহী ট্রেনের শেষ দুই বগিতে ধাক্কা দেয় মালবাহী ট্রেনটি। এ সময় যাত্রীবাহী ট্রেনের কয়েকটি বগি উল্টে যায়। সঙ্গে সঙ্গে হতাহত ব্যক্তিদের উদ্ধারকাজে এগিয়ে আসেন স্থানীয় লোকজন।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ