আজকের শিরোনাম :

শেখ হাসিনার পরশে বাংলাদেশ এখন সুসজ্জিত : নোমান আল মাহমুদ এমপি

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২২ অক্টোবর ২০২৩, ১৩:৪৪

চট্টগ্রাম-৮ আসনের সংসদ সদস্য নোমান আল মাহমুদ বলেছেন, আবহমানকাল ধরে চিরায়ত সর্বজনীন বোধে অসাম্প্রদায়িক চেতনার স্থান বাংলাদেশ। ধর্মীয় ভেদ বুদ্ধিতে এই দেশ স্বাধীন হয়নি। এই দেশ স্বাধীন হয়েছে অসাম্প্রদায়িক চেতনার ভিত্তিতে। যার ধারাবাহিকতা রক্ষা করে যাচ্ছেন বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা। তার পরশে বাংলাদেশ এখন সুসজ্জিত একটি দেশ।

শুক্রবার (২০ অক্টোবর) দিবাগত রাত সাড়ে ৯টায় বোয়ালখালী পৌরসভার সুহৃদ ক্লাব আয়োজিত শারদ সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, এখানে সব ধর্মের মানুষ নিজেদের মধ্যে সম্প্রীতি ও সহানুভূতি নিয়েই বসবাস করে। তবে কিছু ধর্মীয় ও মৌলবাদী গোষ্ঠী রাজনৈতিক ফায়দা আদায় করার জন্য সব সময় ধর্মকে ব্যবহার করে। তাদের সম্পর্কে সবাইকে সজাগ থাকতে হবে।

সংগঠনের সভাপতি প্রভাষ চক্রবর্তীর সভাপতিত্বে ও সুব্রত দত্ত রাজুর সঞ্চালনায় এতে বিশেষ অতিথি ছিলেন জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি এডভোকেট নিতাই প্রসাদ ঘোষ ও যুগ্ম সাধারণ সম্পাদক বিশ্বজিৎ পালিত। সম্মেলনে বিশেষজ্ঞ চিকিৎসক ডা. রজত বিশ্বাসকে সুহৃদ সম্মাননা (গর্ব) প্রদান করা হয়। উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগসহ সভাপতি মো. ঈসা, পৌর কাউন্সিলর সুনীল চন্দ্র ঘোষ, রুবেল দাশ প্রমুখ।

এরপর পূর্ব গোমদণ্ডী লোকনাথ মন্দিরে স্থাপিত সুপেয় পানির গভীর নলকূপের উদ্বোধন করেন নোমান আল মাহমুদ এমপি। এছাড়া উপজেলার বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন করেন তিনি। 

এবিএন/রাজু দে/জসিম/গালিভ

এই বিভাগের আরো সংবাদ