বগুড়ার গাবতলীতে প্রধান শিক্ষককে মারপিটের ঘটনায় মামলা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২১ অক্টোবর ২০২৩, ১২:৩৫

বগুড়ার গাবতলী মাজবাড়ী দ্বি-মূখী উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক জাহিদুল ইসলামকে মারপিটের ঘটনায় আদালতে মামলা দায়ের করা হয়েছে। বিজ্ঞ আদালত মামলাটি তদন্ত করে প্রতিবেদন দাখিল করতে ওসি গাবতলীকে আদেশ দেন। 

মামলা সূত্র জানায়, উক্ত হাইস্কুলের সভাপতি নজরুল ইসলাম শাহ ৪টি শূন্যে পদে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করে। প্রতিপক্ষরা ম্যানেজিং কমিটি ও নিয়োগের বিরুদ্ধে আদালতে মামলা করলে আবেদন করে ডিজি প্রতিনিধি না পাওয়ায় সভাপতি নজরুল ইসলাম ক্ষিপ্ত হয়ে উঠেন। এর জের ধরে গত ১৫ অক্টোম্বর বিকালে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক জাহিদুল ইসলাম বিদ্যালয়ের কাজে উপজেলা চত্ত্বরে আসেন এবং কাজ শেষে গাবতলী সোনালী ব্যাংক থেকে ৩ লক্ষ টাকা উত্তোলন করে বাড়ী ফেরার পথে নজরুল ইসলামসহ আরো ৪/৫ জন অপরিচিত জাহিদুলকে জোরপূর্বক অপহরণ করে বিআরডিবি অফিসের উত্তরপার্শে^ নিয়ে যায়। সেখানে তাকে জীবননাশের ভয়ভীতিসহ হুমকি দেখিয়ে মারপিট করে ১ শত টাকা মূল্যের ৪টি সাদা নন-জুডিসিয়াল স্ট্যাম্পে জোরপূর্বক স্বাক্ষর নেন। এ সময় তার নিকটে থাকা ৩ লক্ষ টাকা ছিনিয়ে নিয়ে আহত অবস্থায় তারা অপরিচিত একটি সিএনজিতে উঠিয়ে দেয় বলে মামলায় উল্লেখ করা হয়েছে। 

আহত জাহিদুল ১৬ অক্টোম্বর বগুড়া মোহাম্মাদ আলী হাসপাতালে চিকিৎসা নেন।

এরপর জাহিদুল ইসলাম বাদী হয়ে বিদ্যালয়ের সভাপতি নজরুল ইসলাম শাহ (৪৩), ২নং আসামিসহ আরো ৪/৫ জনকে অজ্ঞাত আসামি করে জেলা বগুড়ার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট গাবতলী আমলী আদালতে মামলা দায়ের করেন। মামলা নং ৪৮৪ সি/২৩(গাবতলী)। বিজ্ঞ আদালত মামলাটি তদন্ত করে প্রতিবেদন দাখিলের করতে গাবতলী মডেল থানার ওসিকে আদেশ দেন। 

এবিএন/আল আমিন মন্ডল বিপ্লব/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ