আজকের শিরোনাম :

কালিহাতীতে ১৯২ পূজামণ্ডপে অর্থ বিতরণ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২০ অক্টোবর ২০২৩, ১৮:০৩

টাঙ্গাইলের কালিহাতী উপজেলার ১৯২টি পূজামণ্ডপের জন্য বরাদ্দকৃত জিআর প্রকল্পের ৯৬ মেঃ টন চালের পরিবর্তে নগদ অর্থ বিতরণ করা হয়েছে। 

বৃহস্পতিবার দুপুরে উপজেলা পরিষদ হলরুমে উপজেলার সকল পূজামণ্ডপের প্রতিনিধিদের হাতে এ বরাদ্দকৃত চালের পরিবর্তে নগদ অর্থ তুলে দেওয়া হয়। প্রতিটি পূজামণ্ডপের জন্য বরাদ্দ ছিল ৫০০ কেজি চাউল। চাউলের পরিবর্তে প্রতিটি পূজামণ্ডপের জন্য ১৯ হাজার করে টাকা দেয়া হয়েছে। 

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সেহাব উদ্দিন জানায়, শারদীয় দুর্গা উৎসব উপলক্ষে এবার উপজেলার দুইটি পৌরসভা ও ১৩টি ইউনিয়নে ১৯২টি পূজামণ্ডপে শারদীয় দুর্গা উৎসব অনুষ্ঠিত হবে। প্রত্যেকটা মন্ডপে ৫শত কেজি করে জিআর চাল বরাদ্দ হয়। চাউলের পরিবর্তে প্রত্যেকটা মণ্ডপে ১৯ হাজার টাকা দেয়া হয়েছে।

বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি সংসদ সদস্য হাছান ইমাম খান সোহেল হাজারী বলেন, এবার শারদীয় দুর্গা উৎসবকে ঘিরে যাতে কোন অপ্রীতিকর ঘটনা না ঘটে সে জন্য প্রতিটি মণ্ডপে সিসি ক্যামেরা লাগানোর জন্য  বলেছেন। প্রতিটি পূজামণ্ডপের সার্বিক নিরাপত্তার জন্য সিসিটিভি ক্যামেরা স্থাপন করতে হবে।

উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা নির্বাহী অফিসার শাহাদাত হুসেইনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টাঙ্গাইল-৪ কালিহাতী আসনের সংসদ সদস্য হাছান ইমাম খান সোহেল হাজারী, বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আনছার আলী, কালিহাতী উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি বাবু গনেষ চন্দ্র সাহা, সাধারণ সম্পাদক পরিতোষ সেন। এছাড়া উপজেলা বিভিন্ন ইউনিয়নের পূজামণ্ডপের সভাপতি সাধারণ সম্পাদকবৃন্দ উপস্থিত ছিলেন।

এবিএন/তারেক আহমেদ/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ