ফুলবাড়ীয়ায় ইউপি চেয়ারম্যানকে সংবর্ধনা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২০ অক্টোবর ২০২৩, ১৫:৩৯

সংস্কৃতি ও খেলাধুলায় বিশেষ ভূমিকা রাখায় উপজেলার  শেষ্ঠ চেয়ারম্যান নির্বাচিত হওয়ায়, ইউনিয়ন আওয়ামী লীগের  সভাপতির হিসাবে রাজনৈতিক সকল কার্যক্রম উদযাপন এবং ইউনিয়নের উন্নয়নমূলক কাজে মুক্তিযোদ্ধাদের সম্পৃক্ততা ও মুক্তিযোদ্ধাদের সাথে সুসম্পর্কে বজায় রাখায়  ময়মনসিংহের ফুলবাড়ির উপজেলার  ৯নংএনায়েতপুর ইউনিয়ন পরিষদের  চেয়ারম্যান ও  ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ বুলবুল হোসেনকে সম্বর্ধনা দিলেন ইউনিয়নের সকল বীর মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা সন্তানেরা।

গত ১৮ অক্টোবর  বিকেলে  স্থানীয় আলাউদ্দীন'স পার্কে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠপুত্র  শহীদ  শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে আলোচনা ও দোয়া মাহফিল শেষে এই সম্বর্ধনা দেওয়া হয়। 

এ  উপলক্ষে এক  আলোচনা সভা  বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোহাম্মদ  শওকত আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।  বীর মুক্তিযোদ্ধা সন্তান ও ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ আবু সাঈদ সুজন এর পরিচালনায় আলোচনা সভার অন্যান্য মধ্যে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধ আঃ কাদের মাস্টার, বীর মুক্তিযোদ্ধা জুনাব আলী, আঃ কদ্দুছ, আঃ খালেক, আঃ মোতালেব, ইউপি সদস্য মোঃ আবু তাহের, আঃ জব্বার, মোঃ তারা মিয়া,   সাইফুল ইসলাম, মোছাঃ লাইলী আক্তার কাজলী ৪নং ওয়ার্ড সভাপতি জব্বার মাস্টার, ৮নং ওয়ার্ড আওয়ামী লীগ, সভাপতি ফজল শিকার, ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভপতি লিটন মারাক, ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক  মোঃ তোফাজ্জল  ইউপি সদস্য মোঃ আবু তাহের, আঃ জব্বার, মোঃ তারা মিয়া, সাইফুল ইসলাম, মোছাঃ  লাইলী আক্তার কাজলী প্রমুখ। 

আলোচনা সভা শুরুতেই চেয়ারম্যান মোঃ বুলবুল  হোসেনকে আর্কিড ফুল দিয়ে বরণ করে নেয়ার পর  দলীয় ও স্বাধীনতার প্রতীক স্বর্ণের নৌকা পড়িয়ে দেন ইউনিয়নের সকল মুক্তিযোদ্ধাবৃন্দ।

এবিএন/হাফিজুল ইসলাম স্বপন/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ