শিবপুরে ক্যাডেট মাদ্রাসায় সাংস্কৃতিক অনুষ্ঠান

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৫ অক্টোবর ২০২৩, ১৮:১৭

শিবপুর উপজেলার সৈয়দের গাঁও এশা-আতে দ্বীন নূরানী তালিমুল কোরআন ক্যাডেট মাদ্রাসার দ্বিতীয় সাময়িক পরীক্ষার ফলাফল প্রকাশ, হাফেজ ছাত্রদের পাগড়ী প্রদান অভিভাবক সমাবেশ উপলক্ষে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। 

এশা-আতে দ্বীন নূরানী তালিমুল কোরআন ক্যাডেট মাদ্রাসার আয়োজনে ১৫ অক্টোবর রবিবর সকাল ১০টায় মাদ্রাসার হলরুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় সভাপতিত্ব করেন  এশা-আতে দ্বীন নূরানী তালিমুল কোরআন ক্যাডেট মাদ্রাসার অধ্যক্ষ মোহাম্মদ রিটন  মিয়া।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন শিবপুর উপজেলা হিউম্যান রাইটস রিভিউ সোস্যইটি শিবপুর উপজেলা শাখার সভাপতি ও আওয়ামী লীগ নেতা মো: কলিম উদ্দিন ভূঁইয়া। 

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, শিবপুর উপজেলা হিউম্যান রাইটস রিভিউ সোসাইটি শিবপুর উপজেলা শাখার সিনিয়র সহ-সভাপতি ও নরসিংদী পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর ঠিকাদার মো: মফিজুল ইসলাম, মাওলানা সফিকুল ইসলাম, হাফেজ রায়হান, মাওলানা মোবারক হোসেন প্রমুখসহ শিক্ষক, শিক্ষীকা, শিক্ষার্থী ও অভিভাবকরা এসময় উপস্থিত ছিলেন। 
 
অভিভাবক সমাবেশে আলোচনা শেষে দ্বিতীয় সাময়িক পরীক্ষার ফলাফল প্রকাশ করে, হাফেজ ছাত্রদের পাগড়ী প্রদান, সাংস্কৃতিক অনুষ্ঠান শেষে বিজয়ীদের মাঝে পুরুস্কার বিতরণ করেন প্রধান অতিথি শিবপুর উপজেলা হিউম্যান রাইটস রিভিউ সোসাইটি শিবপুর উপজেলা শাখার সভাপতি ও আওয়ামী লীগ নেতা মো: কলিম উদ্দিন ভূঁইয়া। 

প্রধান অতিথি মো: কলিম উদ্দিন ভূঁইয়া বলেন, গত তিন বছর যাবৎ এই মাদ্রাসায় লেখাপড়ার মান অনেক উন্নত হচ্ছে। এই মাদ্রাসার শিক্ষার্থীরা যেন আগামী দিনগুলোতে আরো ভাল ফলাফল করে। আমি এই মাদ্রাসায় সব সময় সহযোগিতা করে যাব।

এবিএন/আনোয়ার হোসেন স্বপন/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ