আজকের শিরোনাম :

কালিহাতীতে দুর্গাপূজা উপলক্ষে আইনশৃঙ্খলা বিষয়ক মতবিনিময়

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১২ অক্টোবর ২০২৩, ১৭:১৩

টাঙ্গাইলের কালিহাতী উপজেলায় এবার ১৯২টি মন্ডপে শারদীয় দুর্গোৎসব অনুষ্ঠিত হবে। দুর্গাপূজায় আইন শৃঙ্খলা স্বাভাবিক রাখতে বুধবার (১১ অক্টোবর) থানা পুলিশের সঙ্গে পূজা উদযাপন পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন টাঙ্গাইলের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মো. শরফুদ্দিন।

কালিহাতী থানা চত্ত্বরে আয়োজিত মতবিনিময় সভায় থানার অফিসার ইনচার্জ(ওসি) কামরুল ফারুকের সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন কালিহাতী উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি ডা. গনেশ চন্দ্র সাহা, সাধারণ সম্পাদক পরিতোষ চন্দ্র সেন, যুগ্ম-সাধারণ সম্পাদক দাস পবিত্র, কালিহাতী পৌরসভার মেয়র নুরুন্নবী সরকার, এলেঙ্গা পৌরসভার মেয়র নুর এ আলম সিদ্দিকী প্রমুখ।

সভায় আসন্ন শারদীয় দুর্গোৎসব উদযাপন উপলক্ষে সার্বিক আইনশৃঙ্খলা ও নিরাপত্তা সংক্রান্ত বিষয়ে পূজা উদযাপন পরিষদের নেতা ও সদস্যদের মতামত গ্রহণ করা হয়।

পরে মতামতের উপর বিস্তারিত আলোচনা এবং পুলিশের পক্ষ থেকে প্রতিটি পূজামন্ডপে সর্বোচ্চ সতর্কতায় আইনশৃঙ্খলা ও নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের আশ্বাস দেওয়া হয়।

পূজা শুরু থেকে শেষ পর্যন্ত স্বেচ্ছাসেবক দলের মাধ্যমেও নিরাপত্তা ব্যবস্থা নেওয়ার নিশ্চয়তা দেওয়া হয়। এছাড়া উপজেলার প্রতিটি পূজা মন্ডপে আলোকসজ্জা বৃদ্ধির পাশাপাশি সিসি ক্যামেরার আওতায় আনার পরামর্শ দেওয়া হয়।

মতবিনিময় সভায় উপজেলার দুইটি পৌর সভা ও বিভিন্ন ইউনিয়নের ১৯২টি মন্দির কমিটির সভাপতি ও সম্পাদকসহ সংশ্লিষ্টরা অংশ নেন।

এবিএন/তারেক আহমেদ/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ