আজকের শিরোনাম :

না.গঞ্জে গ্যাস সিলিন্ডারের লিকেজ থেকে বিস্ফোরণে শিশুসহ স্বামী-স্ত্রী দগ্ধ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৮ অক্টোবর ২০২৩, ১১:১৮

নারায়ণগঞ্জের আড়াইহাজারে গ্যাস সিলিন্ডারের লিকেজ থেকে বিস্ফোরণে শিশুসহ স্বামী-স্ত্রী দগ্ধ হয়েছেন। দগ্ধরা হলেন- অরিজিৎ (৩৫), তার স্ত্রী রিংকু (২৮) ও তাদের উনিশ মাস বয়সি সন্তান কাব্য। তাদেরকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

শনিবার (৭ অক্টোবর) দিবাগত রাত ৩টার দিকে আড়াইহাজারের নাগেরচর এলাকার ৫নং ওয়ার্ডের একটি বাড়ির নিচ তলায় এই দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় আহতদের হাসপাতালে নিয়ে আসা প্রতিবেশী আরমান আলি মোল্লা জানান, রাতে খবর পেয়ে ওই বাসা থেকে দগ্ধ ৩ জনকে উদ্ধার করা হয়। তাদের মাধ্যমে জানতে পেরেছেন, ওই বাসায় তারা গ্যাস সিলিন্ডারের মাধ্যমে রান্না করেন। রাত ৩টার দিকে রিংকু বাচ্চার জন্য দুধ গরম করতে রান্না ঘরে যান। এরপর দিয়াশলাই জ্বালাতেই সারা ঘরে আগুন ধরে যায়।

এতে তারা ৩ জন দগ্ধ হন। তার ধারণা গ্যাস সিলিন্ডার থেকে লিকেজের কারণে রান্না করে গ্যাস জমে ছিল। সেখান থেকেই বিস্ফোরণের ঘটনা ঘটেছে। দগ্ধ অরিজিৎ একটি এনজিওতে চাকরি করেন। আর তার স্ত্রী গৃহিণী।

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে জরুরি বিভাগের চিকিৎসকরা জানান, রিংকুর অবস্থা খুবই আশঙ্কাজনক। তার শরীরের ৮০ শতাংশ পুড়ে গেছে। এছাড়া তার স্বামীর ১৪ শতাংশ এবং সন্তানের ২০ শতাংশ দগ্ধ হয়েছে।

এবিএন/জেডি

এই বিভাগের আরো সংবাদ