কালিহাতীতে নবাগত ইউএনওর সঙ্গে সাংবাদিকদের মতবিনিময়

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৬ অক্টোবর ২০২৩, ১৬:০৩

টাঙ্গাইলের কালিহাতী প্রেসক্লাবের সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেছেন নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহাদাত হুসেইন। এসময় উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সিফাত বিন সাদেক। 

কালিহাতী প্রেসক্লাবের সাংবাদিকদের পক্ষে নবাগত ইউএনও ও এসিল্যান্ডকে ফুলের তোড়া উপহার দিয়ে স্বাগত জানানো হয়।

আজ বৃহস্পতিবার দুপুরে কালিহাতী উপজেলা কনফারেন্স হল রুমে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে অংশ নেন কালিহাতী প্রেসক্লাব সভাপতি ও দৈনিক যুগান্তর কালিহাতী প্রতিনিধি তারেক আহমেদ, সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান মিল্টন, সহ-সভাপতি কামরুল হাসান, দাশ পবিত্র, যুগ্ম সাধারণ সম্পাদক সোহেল রানা, মনির হোসেন, সাংবাদিক, রশিদ আহম্মেদ আব্বাসী, শাহ্ আলম, সাব্বির আহম্মেদ আব্বাসী, মীর আনোয়ার হোসেন, রাইসুল ইসলাম লিটন, কামরুল মিয়া, আনিছুর রহমান শেলী, মুনসুর হেলাল বাদশা, এনায়েত করিম প্রমুখ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহাদাত হুসেইন বলেন, যে কোনো সমস্যা সমাধানে আমি বিশ্বাসী। ৩৪ তম বিসিএসের এ কর্মকর্তা কালিহাতী উপজেলার সার্বিক উন্নয়ন অগ্রযাত্রায় সাংবাদিকদের ইতিবাচক সহযোগিতা কামনা করেন।

তিনি বলেন, সাংবাদিকরা সমাজের আয়না। এ কালিহাতী উপজেলার একটি ঐতিহ্য রয়েছে। উন্নয়ন কর্মকাণ্ডে সাংবাদিকরা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে পারেন। সরকারি নিয়ম-নীতির মধ্যে কালিহাতীতে ভালো কিছু করতে চাই। এজন্য সাংবাদিকদের সহযোগিতা প্রয়োজন। এর আগে তিনি নওগাঁ জেলার রাণীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা  হিসাবে কর্মরত ছিলেন।

এবিএন/তারেক আহমেদ/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ