আজকের শিরোনাম :

গাজীপুরে মাটির ঘরের দেয়াল চাপায় স্বামী-স্ত্রীর মৃত্যু

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৬ অক্টোবর ২০২৩, ১৪:১২

গাজীপুরের কালিয়াকৈরে মাটির ঘরের দেয়াল চাপায় স্বামী ও স্ত্রীর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (৫ অক্টোবর) রাতে এ দুঘটনা ঘটে।

নিহতরা হলেন- কালিয়াকৈর উপজেলার রতনপুর নলিপাড়া গ্রামের হোসেন আলীর ছেলে এমারত হোসেন (৬৫) ও তার স্ত্রী আছিয়া বেগম (৫০)।

কালিয়াকৈর উপজেলা নির্বাহী কর্মকর্তা তাজওয়ার আকরাম সাকাপি ইবনে সাজ্জাদ বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয়রা জানান, মাঝরাতে মাটির ঘরের দেয়াল ধসে পড়লে স্বামী ও স্ত্রী দুজনেই চাপা পড়েন এবং ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। শুক্রবার সকালে আশপাশের লোকজন ও তার স্বজনরা দেখতে পেয়ে তাদের মৃতদেহ উদ্ধার করেন।

নিহতদের স্বজনরা জানান, নিহত এমারত হোসেন শফিপুর বাজারে চালের ব্যবসা করেন। বাড়িতে বিল্ডিং টিনশেড ঘর ও পুরনো জীর্ণ মাটির ঘর ছিল। বিল্ডিং ঘরে ছেলে তার পরিবার নিয়ে থাকতো আর মাটির ঘরে তারা স্বামী স্ত্রী বসবাস করতো। বৃহস্পতিবার রাতের খাবার শেষে যে যার মতো ঘুমাতে যায়। রাত ১২ টার দিকে শব্দে পেয়ে নিহতের ছেলের ঘুম ভাঙ্গে। ঘুম ভাঙ্গলে বাড়িতে চোর এসেছে মনে করে গরুর গোয়াল ঘর দেখে সে আবার ঘুমিয়ে পড়ে। সকাল আটটায় ঘুম থেকে জেগে দেখে মাটির ঘরের পেছনে অংশ ধ্বসে পড়েছে। সেখানে চাপা পড়া অবস্থায় তার মা-বাবার মরদেহ উদ্ধার করা হয়। ঘরের পেছনের অংশ ধ্বসে পড়ার রাতে বিষয়টি তারা বুঝতে পারেননি।

এটিকে গাজীপুর সিটি কর্পোরেশনের ১২নং ওয়ার্ড কাউন্সিলর আব্বাস উদ্দিন খোকন জানান, বাইমাইল উত্তরপাড়া এলাকার রাত ৩টার দিকে মতি মিয়ার ছেলে ফরিদুল ইসলাম দেয়াল চাপায়  নিহত হয়েছে।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ