আজকের শিরোনাম :

সাদুল্লাপুরে ছেলের ছুরিকাঘাতে বাবা গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৪ অক্টোবর ২০২৩, ১৩:৫০

গাইবান্ধার সাদুল্লাপুরে উপজেলায় ভবঘুরে ছেলের ছুরিকাঘাতে বাবা আবুল হোসেন মেকার নামের এক ব্যক্তি রক্তাত্ত জখম হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। রোববার (১ অক্টোবর) উপজেলার জয়েনপুর গ্রামে মর্মান্তিক এ ঘটনাটি ঘটে। পরে স্থানীয়রা গুরুতর আহতবস্থায় আবুল হোসেনকে উদ্ধার করে গাইবান্ধা সদর আধুনিক হাসপাতালে ভর্তি করে দেয়। আবুল হোসেন ওই গ্রামের বাসিন্দা।

সাদুল্লাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহবুব  আলম ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

তিনি বলেন, এ ব্যাপারে সোমবার (২ অক্টোবর) সাদুল্লাপুর থানায় একটি মামলা রুজু করা হয়েছে।

এ মামলায় বখাটে ছেলে সাকিবকে ওইদিন গ্রেপ্তার করা হয়। পরে পুলিশী নিরাপত্তায় আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে পাঠানো হয়েছে।

পুলিশ এ স্থানীয়রা জানান, ছেলে সাকিব  দীর্ঘদিন থেকে কোন কাজকর্ম না করে বাবা মায়ের অবাধ্য হয়ে চলাফেরা করতে থাকেন। তার উশৃঙ্খল জীবনযাপন কোন ভাবেই মেনে নিতে পারেনি  তার বাবা আবুল হোসেন। তিনি ছেলের এহেন আচরণে মাঝে মধ্যেই  রাগারাগি ও বিভিন্নভাবে তাকে শাসাতেন। কিন্তু বাবার কোন কথাই কর্নপাত না করে ছেলে সাকিব আরো বেপরোয়া হয়ে উঠেন।তারপরেও বাবা আবুল হোসেন ছেলে সাকিবকে তার আপত্তিকর চলাফেরায় বাঁধা নিষেধ করায় ঘটনার দিন বাবা ছেলের মধ্যে তুমুল বাকবিতন্ডা শুরু হয়। একপর্যায়ে ছেলে সাকিব মারমুখী হয়ে ধারালো অস্ত্র দিয়ে বাবার মাথায় সজোরে আঘাত করে। এতে বাবা আবুল হোসেন রক্তাত্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়ে। এদিকে ছেলের এমন অমানবিক আচরণে গ্রামবাসীর মধ্যে তীব্র ক্ষোভ বিরাজ করছে বলে জানা গেছে।

এবিএন/মোঃ শহিদুল ইসলাম/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ