আজকের শিরোনাম :

বোয়ালখালীতে আইনজীবীর মরদেহ উদ্ধার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০২ অক্টোবর ২০২৩, ১৪:১৭

চট্টগ্রামের বোয়ালখালীতে অসীম ঘোষ (৩৯) নামের এক আইনজীবীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। অসীম উপজেলার আমুচিয়া ইউনিয়নের পূর্ব ধোরলা ৮ নম্বর ওয়ার্ডের মৃত গৌরাঙ্গ ঘোষের ছেলে।

শনিবার রাত ১১টার দিকে নিজ বাড়ি থেকে ঝুলন্ত অবস্থায় মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতাল মর্গে পাঠিয়েছে বলে জানিয়েছেন বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.আছহাব উদ্দিন। 

আমুচিয়া ইউনিয়ন পরিষদ সদস্য পঙ্কজ চন্দ জানান, শনিবার রাতে পচা দুর্গন্ধ ছড়িয়ে পড়লে প্রতিবেশীরা এ ঘটনা জানতে পারেন। পরে থানায় খবর দিলে পুলিশ ঘর থেকে অসীমের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে।

জানা গেছে, অসীম ঘোষ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক ছিলেন। পরবর্তীতে তা ছেড়ে দিয়ে ওকালতি পেশায় যুক্ত হন। তারা দুই ভাই ও এক বোন। অসীমের বাবা-মা বেঁচে নেই। সম্প্রতি তার বিয়ে কথাবার্তা চলছিল। বাড়িতে অসীম একাই থাকেন। বোনের বিয়ে হয়ে গেছে। তার ছোট ভাইয়ের মানসিক সমস্যা রয়েছে।
অসীমের বোন রমা ঘোষ বলেন, গত বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) চট্টগ্রাম নগরী থেকে বাড়ি আসে অসীম। এরপর গতকাল শনিবার রাত ৮টার দিকে বাড়ির লোকজন ফোনে জানায় অসীম গলায় ফাঁস দিয়েছে। 

এবিএন/রাজু দে/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ