আজকের শিরোনাম :

নলডাঙ্গায় গাঁজাসহ স্বামী-স্ত্রী আটক

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৯ সেপ্টেম্বর ২০২৩, ১৮:২২

গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার নলডাঙ্গায় হেরোইন ও গাঁজা বিক্রির অভিযোগে কুখ্যাত মাদক কারবারি কমল চন্দ্র দাশ ও তার স্ত্রীকে আটক করেছে পুলিশ।

বুধবার আনুমানিক রাত আটটার সময় গোপন সংবাদের ভিক্তিতে সাদুল্লাপুর থানার উপ-পরিদর্শক জসিম ও তাহসিনের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে ২০০ গ্রাম গাঁজা ও ১ গ্রাম হেরোইনসহ সস্ত্রীকে নিজ বাড়ি থেকে আটক করে।

আটককৃতরা হলেন উপজেলার নলডাঙ্গা ইউনিয়নের দশলিয়া গ্রামের মৃত ধীরেন চন্দ্র দাশের ছেলে কমল চন্দ্র দাশ ও তার স্ত্রী আলো রানী দাশ।

স্থানীয়রা জানান, কমল একজন পেশাদার মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে মাদক বেচাকেনার একাধিক মামলা রয়েছে। ইতিপূর্বে মাদক বিক্রির অভিযোগে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর হাতে তিনি একাধিকবার আটক হয়ে জেলহাজতে গিয়েছিলেন। কিন্তু কিছুদিন যেতেনা যেতেই জেলহাজত থেকে জামিনে মুক্ত হয়ে আবারও মাদক বেচাকেনায় জড়িয়ে পড়েন।

সাদুল্লাপুর থানার এসআই তাহসিন আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, কমল ও তার স্ত্রী দীর্ঘদিন ধরে নিজ বাড়িতে বিভিন্ন ধরনের নেশাজাতীয় দ্রব্য বেচাকেনা করে আসছিলেন। এমন তথ্যের ভিত্তিতে থানা পুলিশ মাদকবিরোধী অভিযান পরিচালনা করে স্বামী-স্ত্রীকে আটক করে। তিনি আরো বলেন, মাদক নির্মূলে পুলিশের এ অভিযান সর্বদা অব্যাহত থাকবে। মাদক কারবারিদর বিরুদ্ধে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী কঠোর অবস্থানে রয়েছে। যেখানেই মাদকের কারবার হবে সেখানেই পুলিশ হানা দেবে।

পরেরদিন বৃহস্পতিবার পুলিশ বাদি হয়ে আটককৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট ধারায়  থানায় একটি মামলা রুজু করা হয়। পরে বিজ্ঞ আদালতের মাধ্যমে আটক দম্পতিকে জেলহাজতে পাঠানো হয়েছে।

এবিএন/মোঃ শহিদুল ইসলাম শাহিন/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ